ঢাকা বুধবার, অক্টোবর ২৭, ২০২১
রাজবাড়ীর সাবেক এমপি আব্দুল ওয়াজেদ চৌধুরীর ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-০১ ০১:৩৪:০৮
রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর ২৯তম মৃত্যু উপলক্ষে গতকাল ২৯শে জুলাই বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, গণ মানুষের নেতা রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরীর ২৯তম মৃত্যু গতকাল শনিবার বার্ষিকী পালিত হয়েছে।

  এ উপলক্ষে গতকাল ২৯শে জুলাই বিকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ গণেশ নারায়ন চৌধুরী সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাজবাড়ী-১ আসনে সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহাম্মদ আলী চৌধুরী ও আব্দুল ওয়াজেদ চৌধুরীর ছেলে সহযোগী অধ্যাপক(অবঃ) মোঃ গোলাম মোস্তফা চৌধুরী রন্টুসহ প্রমুখ। 

  এছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী, অধ্যাপক ফকুরুজ্জামান মুকুট, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ সফিকুল আজম মামুন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ মহসীন উদ্দিন বতু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেনসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

  বক্তারা বলেন, রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য এডঃ আব্দুল ওয়াজেদ চৌধুরী ছিলেন একজন আদর্শবান রাজনীতিবিদ। তার অবদান দেশ ও জনগণ চিরকাল কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে। আমরা তার আদর্শ নিয়ে রাজনীতি করবো। 

  আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন আটাশ কোলনী জামে মসজিদের ইমাম সেলিম দেওয়ান। 

পাটুরিয়া ঘাটে ১৭টি যানবাহন নিয়ে ফেরি আমানত শাহ ডুবি
রাজবাড়ীর গোদার বাজারে পদ্মা নদীতে ফের ভাঙন॥দেড়শ ১৫০ মিটার সিসি ব্লক নদীতে
খেলাধুলার মধ্যে থাকলে যুব সমাজ মাদকের থাবা থেকে মুক্ত থাকবে---এমপি কাজী কেরামত আলী
সর্বশেষ সংবাদ