ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
করোনা সংকটে রাজবাড়ীতে প্রান্তিক কৃষকদের সবজি কিনছে সেনাবাহিনী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-১২ ১৮:৩৬:৩১
করোনা ভাইরাস সংকট মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর সেনানিবাসের ১০ ইষ্ট বেঙ্গলের সদস্যরা গতকাল ১২ই মে কালুখালী উপজেলার রামনগরে ক্ষেত গিয়ে কৃষকদের কাছ থেকে সবজি ক্রয় করেন -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস সংকট মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর সেনানিবাস দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১০টি জেলায় বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। 
  এরই ধারাবাহিকতায় যশোর অঞ্চলের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে একটু জমিও যেন অনাবাদী না থাকে- প্রধানমন্ত্রীর সেই লক্ষ্য অর্জনের জন্য অসহায় প্রান্তিক কৃষকদের ক্ষেত থেকে তাদের উৎপাদিত বিভিন্ন ধরনের সবজি ক্রয় এবং কৃষকদের মাঝে বিভিন্ন ধরনের শস্য, সবজি ও ফলের বীজ বিতরণ করছে সেনা সদস্যরা।
  গতকাল ১২ই মে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার রামনগরে ক্ষেত গিয়ে কৃষকদের কাছ থেকে সবজি ক্রয় করেন ৫৫ পদাতিক ডিভিশনের ১০ ইষ্ট বেঙ্গলের সদস্যরা। 
  করোনা ভাইরাস সংকটের কারণে কৃষকেরা যাতে তাদের উৎপাদিত সবজির ন্যায্যমূল্য পায় সেই লক্ষ্যে এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান সবজি ক্রয়ের দায়িত্বপ্রাপ্ত ক্যাপ্টেন রিদওয়ান রহমান।  
  এ সময় তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে ভবিষ্যতে কৃষকেরা তাদের উৎপাদিত কৃষি পণ্য বিক্রি ও উৎপাদন অব্যাহত রাখে সে জন্য বিনামূল্যে বীজ বিতরণ এবং সবজি ক্রয় কার্যক্রম অব্যাহত থাকবে।

রাজবাড়ীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে গণ সমাবেশে
রাজবাড়ীতে সাড়ে তিন ঘন্টা পর পল্লী বিদ্যুৎ সমিতির সংযোগ চালু
রাজবাড়ীর ৩নং বেড়াডাঙ্গায় আক্কাস আলী মিয়া স্মৃতি নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ