ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
জেলা তথ্য অফিসের উদ্যোগে রাজবাড়ীতে মহিলা সমাবেশ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১০-২০ ১৪:১৯:৫২

রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে গতকাল ২০শে অক্টোবর সকালে যুব উন্নয়ন অধিদপ্তরের হল রুমে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।
  জেলা তথ্য অফিসার শাহিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দীন, বিশেষ অতিথি হিসেবে যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক গৌতম চন্দ্র দে ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ ইসতিয়াজ ইউনুসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
   প্রধান অতিথির বক্তব্যে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দীন বলেন, আমাদের দেশের নারীরা বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কাজ করে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখছে। নারীরা তাদের অর্থনৈতিক ভূমিকার পাশাপাশি সমাজ থেকে বাল্য বিবাহ, মাদক, যৌতুক, গুজব ও অপপ্রচার দূরীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। বাল্য বিবাহ আমাদের সামাজিক ব্যাধি, নারীদের বাল্য বিবাহ থেকে রক্ষা করে শিক্ষা-দীক্ষা ও কারিগরি শিক্ষায় দক্ষ করে মানব সম্পদে পরিণত করতে পারলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ হবে। 
  পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ ইসতিয়াজ ইউনুস বলেন, সুস্থ-সবল ভবিষৎ প্রজন্ম ও দক্ষ মানব সম্পদ গড়ার ক্ষেত্রে নারীদের মাতৃত্বকালীন স্বাস্থ্য সেবার উপর গুরুত্ব দিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ ও ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ ডিজিটাল দেশ গড়তে হলে সম্মিলিতভাবে কাজ করতে হবে।   

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ