ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর মাঝবাড়ীতে রবিউল হত্যাকান্ডের ঘটনায় আদালতে আরেকটি মিস.পিটিশন মামলা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-১৮ ১৪:২৮:০০

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামের আলোচিত রবিউল(৩৫) হত্যাকান্ডের ঘটনায় আদালতে আরেকটি হত্যা মামলা দায়ের হয়েছে। 
  নিহত রবিউলের বোন আমেনা বেগম বাদী হয়ে গতকাল ১৮ই আগস্ট রাজবাড়ীর ২নং আমলী আদালতে দন্ড বিধির ১৪৩/৩৪৭/৩২৩/৩০৭/৩০২/২০১/৩৪ ধারায় মিস পিটিশন মামলা দায়ের করেন। তবে আদালতের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুধাংশু শেখর রায় কোন আদেশ দেননি। আজ ১৯শে আগস্ট আদেশ দেয়া হতে পারে বলে জানিয়েছেন ওই আদালতের বেঞ্চ সহকারী(পেশকার) জাহাঙ্গীর হোসেন। 
  মিস পিটিশনে বেতবাড়ীয়া গ্রামের রফিক মন্ডল(২৪), ইলিয়াছ মন্ডল(২৮), রাকিব হোসেন মন্ডল(২১), ইসলাম খাঁ(৬৫), মোসলেম খাঁ(৩৫), মোহনপুর গ্রামের ইউসুফ হোসেন(৫৫), রাসেল মোল্লা(২৭), সোহেল মোল্লা(২৫), জিল্লু বিশ্বাস(২৫), কামরুল মন্ডল(৩৫), মাঝবাড়ী গ্রামের ইদ্রিস মিয়া(৩০), রবিউল(২৮) এবং চরকুলটিয়া গ্রামের মনির মন্ডল (৩৫)সহ অজ্ঞাতনামা ১৪/১৫ জনকে আসামী করা হয়েছে। 
  অভিযোগে উল্লেখ করা হয়েছে, জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জেরে গত ১৫ই আগস্ট দিবাগত রাত সোয়া ১২টার দিকে আসামীরা বাড়ীতে চড়াও হয়ে রবিউল বিশ্বাস ও তার ভাই আক্তার বিশ্বাসকে ধরতে গেলে তারা নৌকা নিয়ে বিলের মধ্যে পালিয়ে যায়। তারাও নৌকা নিয়ে পিছু ধাওয়া করে তাদেরকে ধরে ফেলে। ওই সময় আক্তার বিশ্বাস বিলের পানিতে লাফ দিয়ে পালাতে সক্ষম হলেও রবিউল বিশ্বাসকে হত্যা করে। পরে বিলের পানির মধ্যে হোগলাপাতা দিয়ে ঢাকা অবস্থায় তার লাশ পাওয়া যায়। রবিউলের মৃত্যু নিশ্চিত করার জন্য হাতুড়ি দিয়ে তার মাথায় প্রচন্ড আঘাতের পাশাপাশি নাকের ছিদ্রের মধ্য দিয়ে রড জাতীয় কিছু ঢুকিয়ে দেয়াসহ সারা শরীরে মারপিট করা হয়।  
  উল্লেখ্য, রবিউল হত্যাকান্ডের ঘটনায় ইতিপূর্বে নিহতদের পরিবারের পক্ষ থেকে কালুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এছাড়া পুলিশের উপর হামলার ঘটনায় একজন এস.আই বাদী হয়ে থানায় আরেকটি মামলা দায়ের করেছেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ