ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশার মৈশালা সঃ প্রাথমিক বিদ্যালয়ে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের উদ্ধোধন
  • শামীম হোসেন
  • ২০২২-১১-০৪ ১৪:২৭:৫৮

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভাধীন মৈশালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোসলেম উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে শিক্ষার্থীদের জন্য ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব গঠন করা হয়েছে।
  গতকাল ৪ঠা নভেম্বর দুপুরে পাংশা উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন প্রধান অতিথি হিসেবে এই ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের উদ্বোধন করেন। 
  এ সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক শ্যামল কুমার, মধুছন্দা ব্যানার্জী, মানসী রাণী সিকদার, আনোয়ার হোসেন, শাহানা সুলতানা, সেলিনা নাহার, ফাতেমা ফেরদৌসী, ফারহানা ইসলাম, পপি বসাক, আব্দুল গাফফার, রোজিনা খাতুনসহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। 
  বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোসলেম উদ্দিন জানান, বিদ্যালয়ের সকল শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবটি গঠন করা হয়েছে। এটা সম্পূর্ণ ফ্রি। প্রতিটি ছুটির দিনে আমি শিক্ষার্থীদের ইংরেজী পাঠদান করবো। তবে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরাও চাইলে সহযোগী হিসেবে পাঠদান করতে পারবেন। এই ইংলিশ ক্লাবের মাধ্যমে শিক্ষার্থীদের শুদ্ধভাবে ইংরেজী শব্দ উচ্চারণ ও লেখাপড়াসহ বিভিন্ন বিষয়ে পারদর্শী করে তোলা হবে।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ