ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
এসএসসি-১৯৮৩ ব্যাচের উদ্যোগে রাজবাড়ীতে করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২২ ১৫:৫০:৪৮
রাজবাড়ী জেলার বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি-১৯৮৩ ব্যাচের বন্ধুদের উদ্যোগে করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে গতকাল ২২শে আগস্ট সকালে শহরের ইয়াছিন উচ্চ বিদ্যালয় থেকে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

দেশে-বিদেশে কর্মরত রাজবাড়ী জেলার বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি-১৯৮৩ ব্যাচের বন্ধুদের উদ্যোগে করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ২২শে আগস্ট সকালে রাজবাড়ী শহরের ইয়াছিন উচ্চ বিদ্যালয় থেকে উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 
  ত্রাণ বিতরণের পূর্বে এসএসসি-৮৩ ব্যাচের প্রয়াত বন্ধুদের স্মরণে ১মিনিট নীরবতা পালন ও তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। 
  এরপর এসএসসি-৮৩ ব্যাচের প্রধান সমন্বয়কারী মোঃ শাহীন সাহাবুদ্দিন খান, রাজবাড়ীর আহ্বায়ক চৌধুরী আহসানুল করিম হিটু, যুগ্ম-আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন, এডঃ রেজাউল করিম রেজা এবং সদস্য এডঃ সফিকুল হোসেন সফিক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তারা সকলকে সামর্থ্যবানদের বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান। 
  এ সময় সংগঠনের সদস্য-সচিব সেলিম মিয়া শাহিন, কোষাধ্যক্ষ জনার্দন সাহা, সদস্য আব্দুর রশিদ মিয়া, কাজী আব্দুল মামুন পিয়ারী, আবু বকর সিদ্দিক, আবুল কালাম আজাদ, শরিফুল ইসলাম টোকন ও কামরুজ্জামান কামুন প্রমুখ উপস্থিত ছিলেন। 
  বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ১০ কেজি চাল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১লিটার তেল, ১ কেজি লবণ, ১কেজি ডাল, ১টি সাবান ও ১টি করে মাস্ক। 
  এসএসসি-৮৩ ব্যাচের প্রধান সমন্বয়কারী ও ঢাকার যুগ্ম-আহবায়ক মোঃ শাহীন সাহাবুদ্দিন খান জানান, রাজবাড়ী জেলার বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি-১৯৮৩ ব্যাচের বন্ধুরা মিলে ২০১৯ আমরা সংগঠনটি প্রতিষ্ঠা করে বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছি। আমাদের সংগঠনের অনেক বন্ধু দেশ-বিদেশে অবস্থান করছে। বিশেষ করে আমেরিকায় বসবাসরত সংগঠনের যুক্তরাষ্ট্র শাখার আহবায়ক ইঞ্জিনিয়ার মোঃ গোলাম মোস্তফা ইকু, যুগ্ম-আহ্বায়ক মোঃ সরোয়ার হোসেন, মোঃ শামীম হক এবং ঢাকার আহবায়ক প্রকৌশলী কামাল এবং যুগ্ম-আহ্বায়ক অতিরিক্ত ডিআইজি খন্দকার রফিকুল ইসলামসহ সকল বন্ধুদের আর্থিক সহযোগিতায় এবার আমরা বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্ত ৩৬০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হলো। আগামীতেও আমাদের এ ধরণের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।  

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ