ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বাকাসস-এর রাজবাড়ী জেলা শাখার সভায় সাংগঠনিক কার্যক্রম জোরদারে গুরুত্বারোপ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২৩ ১৫:৪২:৩২
রাজবাড়ী কালেক্টরেট ক্লাবে গতকাল ২৩শে আগস্ট বিকালে বাকাসস রাজবাড়ী জেলা শাখার পর্যালোচনা সভায় জেলা কমিটির সভাপতি মোঃ মকবুল হোসেন খান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী কালেক্টরেট ক্লাবে গতকাল ২৩শে আগস্ট বিকাল সাড়ে ৫টায় বাকাসস রাজবাড়ী জেলা শাখার এক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। 
  জেলা কমিটির সভাপতি মোঃ মকবুল হোসেনের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন বাকাসস, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আবু দাইয়ান মোল্লা জাহাঙ্গীর। সভায় জেলা প্রশাসকের কার্যালয়ের তৃতীয় শ্রেণির কর্মচারীবৃন্দ এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের তৃতীয় শ্রেণির কর্মচারীদের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 
  সভায় সাইমুন হাসান, আফরোজা চৌধুরী, সুশান্ত কুমার শিকদার, জনাব মোঃ রফিকুল ইসলাম, মোঃ মকবুল হোসেন, আবু দাইয়ান মোল্লা জাহাঙ্গীর প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন গোলাম পাঞ্জাতন। 
  প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আবু দাইয়ান মোল্লা জাহাঙ্গীর গত ২২শে আগস্ট তারিখে ঢাকায় অনুষ্ঠিত দাবী বাস্তবায়ন কমিটির সভার সিদ্ধান্ত অবহিত করে সাংগঠনিক কার্যক্রম জোরদার করার উপর গুরুত্বারোপ করেন। 
  সভায় জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং উপজেলা ভূমি অফিসের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তন, বেতন গ্রেড উন্নীতকরণসহ অন্যান্য দাবী-দাওয়ার বিষয়ে আলোচনা করা হয় এবং নতুন সদস্যদের আগামী সেপ্টেম্বর-২০২০ তারিখের ১ম সপ্তাহে সংবর্ধনা প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।
  সভায় কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত বাস্তবায়নের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য আহবান জানানো হয় এবং কমিটির আয়বর্ধক বিভিন্ন কার্যক্রম গ্রহণের উপর গুরুত্বারোপ করা হয়।
  সভায় সাবেক জেলা প্রশাসক ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব মোঃ শওকত আলীর অসুস্থ কন্যার দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আবু দাইয়ান মোল্লা জাহাঙ্গীর।
  সভায় রাজবাড়ীর বর্তমান জেলা প্রশাসক দিলসাদ বেগমের সুস্বাস্থ্য কামনা করে তাঁর সুযোগ্য নেতৃত্বে পরিচালিত জেলা প্রশাসকের কার্যালয়ের সকল কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনায় সর্বাত্মক সহযোগিতা প্রদান এবং নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালনে সকলকে অনুরোধ জানানো হয়।
  সভায় রাজবাড়ী কালেক্টরেট ক্লাবের উন্নয়ন কার্যক্রম নিয়েও আলোচনা করা হয় এবং জেলা প্রশাসক দিলসাদ বেগম ক্লাবের উন্নয়ন কার্যক্রমে টিআর প্রকল্প হতে ১লক্ষ টাকা প্রদান করায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ