ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কানে এয়ারফোন লাগিয়ে গান শুনতে শুনতে খানখানাপুরে কাভার্ড ভ্যানের চাপায় মোটর সাইকেল আরোহী যুবক নিহত
  • আশিকুর রহমান
  • ২০২০-০৮-২৩ ১৫:৪৭:২৩

কানে এয়ারফোন লাগিয়ে গান শুনতে শুনতে মোটর সাইকেল চালাতে গিয়ে বেপরোয়া কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে কাজী শাফিন আলম আকাশ(১৮) নামে এক যুবকের মৃত্য হয়েছে।

  গতকাল ২৩শে আগস্ট সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে।
  নিহত আকাশ ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার কাজী কড়িয়াল গ্রামের কাজী শাহ আলমের ছেলে।
  আহলাদীপুর হাইওয়ে থানার সার্জেন্ট ওয়াহিদুল ইসলাম জানান, যুবকটি ১৫০ সিসি রানার মোটর সাইকেল নিয়ে ঢাকা থেকে তার গ্রামের বাড়ি নগরকান্দা উপজেলার কাজী কড়িয়াল যাচ্ছিলেন। সন্ধ্যায় তিনি খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এলে পেছন থেকে বেপরোয়া একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। যুবকটিকে উদ্ধারের সময় তার মোবাইলে গান বাজছিলো। ঘাতক কাভার্ড ভ্যানের চালককে আটক করা হযেছে বলেও জানান তিনি।
  প্রত্যক্ষদর্শীরা জানান, কানে ব্লু-টুথ এয়ারফোন লাগিয়ে গান শুনতে শুনতে যুবকটি মোটর সাইকেল চালাচ্ছিলেন। যে কারণে পেছন থেকে আসা কাভার্ড ভ্যানের হর্ন শুনতে না পেয়ে তিনি দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনার পর তার কান থেকে ব্লুটুথ এয়ারফোনটি ছিটকে পড়ে যায়। তখনও তার মোবাইলে গান বাজছিলো। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ