ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে ইফা’র আয়োজনে আলোচনা সভা-দোয়া মাহফিল
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-১২-১৫ ১৪:২২:২২

মহান বিজয় দিবস উপলক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশনের রাজবাড়ী জেলা কার্যালয়ের আয়োজনে গতকাল ১৫ই ডিসেম্বর সকাল সাড়ে ১১টায় সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে ‘সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদক বিরোধী কার্যক্রমে জনমত সৃষ্টি এবং বিজয়ের গুরুত্ব ও তাৎপযর্’ শীর্ষক আলোচনা সভা, পবিত্র কোরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ইয়াছিন মোল্যার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ এবং আলোচক হিসাবে সদর উপজেলা মডেল মসজিদের ইমাম মাওলানা মোঃ সিয়াম হুসাইন বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের ফিল্ড অফিসার ফিরোজ আল মামুন এবং সঞ্চালনা করেন ফিল্ড সুপারভাইজার মাওলানা আব্দুর রশিদ। পবিত্র কোরআন তেলওয়াত করেন জেলা কারাগারের ইমাম মাওলানা আবুল বাশার। নাতে রাসূল পরিবেশন করেন সদর উপজেলা মডেল মসজিদের মুয়াজ্জিন মাওলানা মোঃ আব্দুল্লাহ ও ২৮ কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা সেলিম দেওয়ান। এ সময় সদর উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবগণ উপস্থিত ছিলেন।

  আলোচনাকালে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ বলেন,  মা-মাটি ও মাতৃভূমি অতি পবিত্র। এই পবিত্র মাতৃভূমিকে শত্রুমুক্ত করার জন্য যারা প্রাণ বিসর্জন দিয়ে গেছে তাদের আত্মার শান্তি কামনা করছি। ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস। যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্র তাদের আত্মত্যাগের কথা নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ