ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন
  • মইনুল হক মৃধা
  • ২০২২-১২-১৭ ১৫:৪০:৩৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে গত ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। 

  উপজেলা প্রশাসনের কর্মসূচীর মধ্যে ছিল- আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, শহীদ বেদী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কুচকাওয়াজ, শহীদ মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা সভা। জাতির শান্তি কামনায় ধর্মীয় উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও দোয়া প্রার্থনা। 

  সকালে গোয়ালন্দ শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব চত্ত্বরে নির্মিত শহীদ মিনারে ও উপজেলা চত্ত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা মাঠে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। 

  উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসাবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সামাদ মোল্লাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  এছাড়াও মহান বিজয় দিবস উপলক্ষ্যে উপজেলার বিভিন্ন সরকারী দপ্তর, রাজনৈতিক দল, মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের মানুষের পক্ষ থেকে শহীদ বেদী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ