ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এসিল্যান্ড সজীবের জন্য দোয়া কামনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২৬ ১৪:২৪:৫১
ফরিদপুর সদর উপজেলার এসিল্যান্ড শাহ্ মোঃ সজীব সরকারী দায়িত্ব পালনকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে বর্তমানে রাজধানী ঢাকার স্কায়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন -মাতৃকণ্ঠ।

ফরিদপুর সদর উপজেলার এসিল্যান্ড শাহ্ মোঃ সজীব(৩০) সরকারী দায়িত্ব পালনরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাজধানী ঢাকার স্কায়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 
  গত ১৪ই আগস্ট শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বাল্যবিবাহ প্রতিরোধের দায়িত্ব পালন করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মোঃ সজীব ।
  সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ডের পার্শ্ববর্তী হাউজিং এলাকায় একটি বাল্যবিয়ের খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে শাহ্ মোঃ সজীব বাল্যবিয়ে প্রতিরোধে করতে যাচ্ছিলেন। তাকে বহনকারী এনডিসি’র সরকারী পিকআপ শ্রী-অঙ্গন এলাকায় পৌঁছালে উল্টোপথে হেড লাইট বন্ধ করে আসা দ্রুতগামী একটি এ্যাম্বুলেন্সের সাথে সরকারী পিকআপ মুখোমুখি সংঘর্ষ হলে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মোঃ সজীব গুরুতর আহত হন।
  আহত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা যায়, তার বাম হাতের হাড় ভেঙ্গে ব্যাপক ক্ষতি হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক সার্জন ডাঃ মোঃ শাহিন জোয়াদ্দারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন থাকাবস্থায় তার অবস্থার অবনতি হলে গত ১৬ই আগস্ট সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করা হয়। সেখানে ভর্তি সংক্রান্ত জটিলতা ও করোনা পরীক্ষার পর ফলাফল নেগেটিভ আসায় তাকে গত ২৩শে আগস্ট রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। 
  তার সহধর্মিনী রুবাইয়া নাসরিন নিশি জানান, গত ২৪শে আগস্ট স্কয়ার হাসপাতালে তার(শাহ্ মোঃ সজীব) বাম হাতে সফল অপারেশন সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি সেখানে অর্থোপেডিকস কনসালট্যান্ট ডাঃ মোঃ ওএফজি কিবরিয়ার তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। 
  এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মোঃ সজীবের সুস্থ্যতার জন্য তার পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।
  উল্লেখ্য, শাহ্ মোঃ সজীব ২৪/১/২০১৭ হতে ২৩/৪/২০১৯ পর্যন্ত রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে এবং ২৪/৪/২০১৯ হতে ৩১/১০/২০১৯ তারিখ পর্যন্ত বালিয়াকান্দি উপজেলার এসিল্যান্ড হিসেবে কর্মরত ছিলেন। এরপর তাকে ফরিদপুর সদর উপজেলার এসিল্যান্ড হিসেবে বদলী করা হয়।        
  ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মোঃ সজীবের সুচিকিৎসার জন্য সার্বিক খোঁজ খবর নিচ্ছেন।
  এ বিষয়ে ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা বলেন, সদর উপজেলার এসিল্যান্ড শাহ্ মোঃ সজীব একজন কর্মপাগল, সৎ ও নিষ্ঠাবান অফিসার। তিনি সামাজিক অন্যায়, অনৈতিক এবং যেকোনো অনিয়মের বিরুদ্ধে সব সময়ই সোচ্চার ছিলেন। দিনরাত কঠোর পরিশ্রম করে সামাজিক অসঙ্গতির বিরুদ্ধে নিরলস ভাবে ছুটে চলেছেন। আমি তার দ্রুত আশু আরোগ্য কামনা করছি।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ