ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশার মৌরাটে ৩২ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান
  • মিঠুন গোস্বামী
  • ২০২৩-০১-২৮ ১৩:৩৩:০১

দেশ মাতৃকা ও বিশ্ব জননীর সকল সন্তানের শান্তি ও কল্যাণ কামনায় রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাটে ৩২ প্রহরব্যাপী অখন্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন চলছে।

  গত ২৫শে জানুয়ারী থেকে মৌরাট ইউনিয়ন নামযজ্ঞ উদযাপন পরিষদের উদ্যোগে মৌরাট কালীবাড়ী (পোস্ট অফিস) প্রাঙ্গণে এ মহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়। 

  প্রধান অতিথি হিসাবে এ মহানাম যজ্ঞানুষ্ঠানের উদ্বোধন করেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরুজ। আগামী ৩১শে জানুয়ারী এ যজ্ঞানুষ্ঠান শেষ হবে। 

  শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন কমিটির সভাপতি শ্রী শিব শংকর চক্রবর্তী বলেন, প্রতিবছরের ন্যায় এবারো এ আয়োজন করা হয়েছে। এবার আমাদের ১৭তম বার্ষিকী অধিবেশন। প্রতিদিন বিভিন্ন জেলা উপজেলা থেকে নানা শ্রেণী পেশার হিন্দু সম্প্রদায়ের নারী পুরুষ ভক্তবৃন্দরা আসছে। প্রতিদিন আগত ভক্তবৃন্দদের মাঝে সার্বক্ষনিক প্রসাদ বিতরণ করা হচ্ছে। 

  উল্লেখ্য, ৩২ প্রহরব্যাপী অখন্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম কীর্তন পরিবেশন করেছেন কুমিল্লার বেদবানী সম্প্রদায়, নড়াইলের জীবানন্দ সম্প্রদায়, কুষ্টিয়ার অরুণ কৃষ্ণ সম্প্রদায়, মানিকগঞ্জের লক্ষী নারায়ণ সম্প্রদায়, মাদারীপুরের বেদী দূর্গা সম্প্রদায়, ফরিদপুরে চন্দ্রাবলী সম্প্রদায় ও শ্রী রাধাগোবিন্দ সম্প্রদায় নামযজ্ঞ কমিটি।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ