ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
নিখোঁজের ৩দিন পর মুদি দোকানের নিচ থেকে কিশোরের মরদেহ উদ্ধার
  • শামীম হোসেন
  • ২০২৩-০২-২৩ ১৫:১২:৩০

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার যশাই ইউনিয়নের খলিল মোড় এলাকায় নিখোঁজের ৩দিন পর চাচার মুদি দোকানের নিচ থেকে কাজল মিয়া(১৭) নামে নবম শ্রেণীর এক স্কুল ছাত্রের মরদেহ পুলিশ উদ্ধার করেছে।

  গতকাল ২৩শে ফেব্রুয়ারী দুপুর ২টার দিকে খলিল মোড়ের ভাই ভাই স্টোর নামে একটি মুদি দোকানের নিচ থেকে মরদেহটি পাংশা মডেল থানার পুলিশ উদ্ধার করে।
  পুলিশের ধারণা দোকানের উত্তর পাশ দিয়ে সিধ কেটে দোকানে চুরি করতে গিয়ে বালু চাপায় তার মৃত্যু হয়েছে। 
  নিহত কাজল মিয়া যশাই ইউনিয়নের চর গোপীনাথপুর গ্রামের মনিরুল মিয়ার ছেলে। সে মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়তো। ভাই ভাই স্টোর দোকানের মালিক মাসুদ মিয়া নিহত কাজলের চাচা।
  কাজলের পিতা মনিরুল মিয়া জানান, গত ২০শে ফেব্রুয়ারী সন্ধ্যায় কাজল তার বন্ধু মাহবুর রহমান নাহিদের সাথে বাড়ী থেকে বের হয়। তারপর থেকে সে আর বাড়ীতে ফিরে আসেনি। অনেক খোজাখুজি করে কাজলকে পাওয়া যায়নি। তবে তার কানটুপি, গায়ের জামা, পায়ের স্যান্ডেল, একটি কোদাল ও একটি সাবল পাওয়া যায় ভাই ভাই স্টোরের উত্তর পাশে। এতে সন্দেহ হলে তিনি গতকাল ২৩শে ফেব্রুয়ারী দুপুরে পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করতে আসেন। এমন সময় সংবাদ পান ওই দোকানের নিচে বালুর মধ্যে তার ছেলের মরদেহ পাওয়া গেছে। 
  কাজলের বন্ধু মাহবুর রহমান নাহিদ বলেন, ওই দিন সন্ধ্যার দিকে আমরা এক সাথে খলিল মোড়ে যাই। রাত সাড়ে ১১টার দিকে আমরা ২জন এক সাথে সেখান থেকে বাড়ী চলে আসি। পর দিন সকালে কাজলের বাড়ীর লোকজন জানায় কাজল রাতে বাড়ী ফিরে আসেনি।
  ভাই ভাই স্টোরের মালিক মাসুদ মিয়া বলেন, নিখোঁজের পর থেকে কাজলকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কোথাও পাইনি। গতকাল ২৩শে ফেব্রুয়ারী দোকানের উত্তর পাশে মাছির আনাগোনা পাই। পরে দোকানের নিচ থেকে বালু অপসারণ করলে দুটি পা দেখতে পাই। তখন পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে দোকানের ফ্লোর ভেঙে কাজলের মরদেহ উদ্ধার করেছে।
  সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, সংবাদ পেয়ে দোকানের ফ্লোর ভেঙে কাজলের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দোকনের উত্তর পাশ দিয়ে সিধ কেটে দোকানে চুরি করতে গিয়ে বালু চাপায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্য মামলা হবে। ময়না তদন্তের জন্য মরদেহ রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 
  উল্লেøখ্য, এর আগে গত ১৩ই ফেব্রুয়ারী নিখোঁজের ৪৪ ঘন্টার পর পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চরপাড়া ঘাটের অদূরে একটি ভুট্টা ক্ষেতের মধ্য থেকে স্কুল ছাত্র আকাশ মোল্লা(১১) এর লাশ থানা পুলিশ উদ্ধার করে। 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ