ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পাংশা উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৩-১১ ১৭:১৩:১২

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গতকাল ১১ই মার্চ দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রেসক্লাবের সদস্যরা।
  এছাড়াও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিক ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সম্মাননা স্মারকটি গ্রহণ করেন জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সের কিউরেটর মোঃ নরুল ইসলাম।
  এ সময় দৈনিক ভোরের কাগজ পত্রিকার গোপালগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ আলীমুজ্জামান, টুঙ্গীপাড়া প্রতিনিধি শফিকুল ইসলাম শিমুল, পাংশা নাট্যলোকের সভাপতি সাবেক জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু, পাংশা সরকারী কলেজের অবসরপ্রাপ্ত রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও অ্যাপেক্স ক্লাবের সভাপতি মোঃ শহিদুর রহমান, পাংশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ সেলিম মাহমুদ, সহ-সভাপতি রফিকুল ইসলাম জজ, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মিঠুন গোস্বামী, প্রচার সম্পাদক হামজা শেখ, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা সুমি ও সদস্য রফিকুল ইসলাম রঞ্জু উপস্থিত ছিলেন।
  এ সময় জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সের কিউরেটর মোঃ নরুল ইসলাম সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু শুধু জাতির পিতাই ছিলেন না, তিনি সাংবাদিকতার মধ্য দিয়ে কিভাবে জাতিকে সেবা করা যায়, কিভাবে মানুষকে নতুন করে জাগ্রত করা যায়, সাংবাদিকতার মধ্য দিয়ে এমন কিছু নির্দশন বঙ্গবন্ধু রেখে গিয়েছিলেন। সে জিনিসটাকে ধরে রেখেছেন আপনারা। আপনারা চাচ্ছেন যে, সেটা যেন আগামীতেও এভাবে চলে। এজন্য আপনাদের এই সম্মাননা স্মারক স্মৃতিস্বরূপ এবং আমি বলবো এটি একটা সম্মানজনক স্মৃতি। আমরা শ্রদ্ধার সাথে এটি গ্রহণ করলাম। জাতির পিতার সমাধি কমপ্লেক্সে এটা আমাদের কাছে আপনাদের স্মৃতি স্বরূপ সংগৃহীত থাকবে। যে যখনই আসুক না কেন এই মহামূল্য স্মৃতিটুকু প্রিয় দর্শনার্থীরা সব সময় দেখতে পাবে। আমি আমার অন্তরস্থল থেকে আপনাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। 
  পাংশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন বলেন, প্রেসক্লাবের মাসিক সভার সিদ্ধান্ত অনুযায়ী পূর্ব নির্ধারিত গতকাল ১১ই মার্চ বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন এবং বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে প্রেসক্লাবের পক্ষ থেকে একটি স্মারক সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সফর কর্মসূচীতে অংশগ্রহণকারী সাংবাদিক ও অতিথিবৃন্দকে তিনি আন্তরিক শুভেচ্ছা জানান।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ