ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দের ছোট ভাকলায় বিট পুলিশের উঠান বৈঠকে মাদকের বিরুদ্ধে ওসির কঠোর হুশিয়ারি
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৬-০২ ১৪:৪২:১৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে গতকাল ২রা জুন বিকালে বিট পুলিশিংয়ের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

  উঠান বৈঠকে ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেনের সভাপতিত্বে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মোঃ সেলিম মুন্সী, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা গিয়াস, বিট পুলিশ অফিসার এসআই মোঃ মিজানুর রহমান ও বিশিষ্ট ব্যবসায়ী আঃ রহমান প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় ৩নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ ইউসুফ শেখসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

  উঠান বৈঠকে বক্তাগণ বিট এলাকায় সন্ত্রাস, ইভটিজিং, মাদকসহ বিভিন্ন অপরাধ মোকাবেলায় সম্মিলিত প্রচেষ্টার ওপর গুরুত্বারোপ করেন।

  থানার ওসি স্বপন কুমার মজুমদার মাদকসেবী ও মাদক কারবারীদেরকে কঠোর হুশিয়ারি দিয়ে বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে। মাদক সামাজিক অস্থিরতার একটি বড় কারণ। মাদক নির্মূলে যতটুকু কঠোর হওয়া দরকার তাই তিনি করতে চান। মাদক নির্মূল ও আইন-শৃঙ্খলা উন্নয়নে তিনি সব মহলের সহযোগিতা কামনা করেন।

  তিনি প্রতিটি অভিভাবকের উদ্দেশ্যে বলেন, আপনার ছেলেকে মাদকসেবী বানাতে চাইলে, আপনি গোয়ালন্দ উপজেলা ছেড়ে চলে যান। আমি কোন মাদকসেবী ও মাদক কারবারীকে ছাড় দেবো না। মাদক নির্মূলে আমরা জিরো টলারেন্স কাজ করে যাবো।  

  তিনি আরো বলেন, সমাজে সব ধরণের অপরাধ কর্মকান্ড দমনে পুলিশ কাজ করে যাচ্ছে। অপরাধমুক্ত সমাজ গঠনে তথ্য দিয়ে পুলিশের কাজে সবাই সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ