ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ইকবাল হাসানকে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের ফুলেল শুভেচ্ছা
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৬-০৮ ১১:৩১:৫৯

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইকবাল হাসান।

  গত ৬ই জুন ঢাকায় জাতীয় শিক্ষা সপ্তাহে মূল্যায়ন শেষে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, ঢাকা অঞ্চলের পরিচালক ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ ঢাকা বিভাগীয় পর্যায়ের সদস্য সচিব প্রফেসর মোঃ মনোয়ার হোসেন ঢাকা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে তার নাম ঘোষণা করেন।

  এরআগেও ২০১৮ সালে তিনি ঢাকা বিভাগের শেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার হিসাবে নির্বাচিত হয়েছিলেন।

  মোহাম্মদ ইকবাল হাসান বলেন, এ স্বীকৃতি আমাকে আমার কাজের প্রতি নিষ্ঠা ও একাগ্রতা বাড়িয়ে দেবে। এসডিজি-৪, চতুর্থ শিল্প বিপ্লব এবং স্মার্ট শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার ক্ষেত্রে আরও যত্নবান ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করবো। 

  তিনি বলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসাবে চাকুরী জীবনে তিনি এর আগেও ২০১৮ সালে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার হিসাবে নির্বাচিত হয়েছিলেন। 

  মোহাম্মদ ইকবাল হাসান বিগত ২০২২ সালের ১১ই ডিসেম্বর তিনি গোয়ালন্দে উপজেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেন।

  ২০২৩ সালে তিনি স্টেক হোল্ডারদের সাথে সহযোগিতার মনোভাব, চারিত্রিক দৃঢ়তা, ব্যক্তিত্ব, সততা ও সুনাম, প্রশাসনিক দক্ষতা ও আর্থিক শৃঙ্খলা, পেশাগত সৃজনশীল প্রকাশনা, আইসিটি বিষয়ে দক্ষতা, উদ্ভাবনী উদ্যোগ, শিক্ষা প্রতিষ্ঠান মনিটরিং করা, পুরস্কার ও এমপিও কাজে স্বচ্ছতাসহ দক্ষতার কারণে তাকে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা হিসেবে নির্বাচিত করা হয়।

  এদিকে গতকাল ৭ই জুন দুপুরে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা হিসেবে নির্বাচিত হওয়ায় গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা প্রশাসন।

  এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনসহ উপজেলার অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ