ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর সেরা শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা ক্রেস্ট প্রদান
  • মনির হোসেন
  • ২০২০-০৯-১৩ ১৬:৩৫:০৩
অনলাইনে ক্লাস নেয়ার পারফরমেন্সের ভিত্তিতে গতকাল ১৩ই সেপ্টেম্বর বিকালে কালুখালী উপজেলার সেরা শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা ক্রেস্ট প্রদান হয় -মাতৃকণ্ঠ।

অনলাইনে ক্লাস নেয়ার পারফরমেন্সের ভিত্তিতে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সেরা শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে। 
  কালুখালী উপজেলা অনলাইন স্কুল এর পক্ষ থেকে গতকাল ১৩ই সেপ্টেম্বর বিকালে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে তাদের মধ্যে এই সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়। 
  এ সময় ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) জয়ন্ত কুমার দাস, একাডেমিক সুপারভাইজার ইমতিয়াজ দেওয়ান মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন। 
  ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম সম্মাননা ক্রেস্ট প্রাপ্তদের অভিনন্দন জানান এবং অনলাইনে ক্লাস নেয়ার ক্ষেত্রে আগামীতে আরো ভালো পারফরমেন্স করার ব্যাপারে তাদেরকে উদ্বুদ্ধ করেন। 
  সম্মাননা ক্রেস্ট প্রাপ্ত শিক্ষকরা হলেন-মাঝবাড়ী হুরুন্নেছা স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রূপ কুমার দাস, গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইফুল ইসলাম, একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুল হাসান ও কালুখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুল হক এবং শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো-বিকয়া উচ্চ বিদ্যালয়, চরকুলটিয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসা, গোপালপুর মাধ্যমিক বিদ্যালয়, মোহাম্মদ আলী একাডেমী ও মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয়।  

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ