ঢাকা মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
কুষ্টিয়ায় ভারতীয় অ্যাপোলো হাসপাতালের তথ্য কেন্দ্র উদ্বোধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৭-৩০ ০০:৩৬:৫৫

কুষ্টিয়ায় ভারতের অ্যাপোলো হাসপাতালের ইনফরমেশন সেন্টারের শুভ উদ্বোধন হয়েছে।   

  গতকাল ২৯শে জুলাই বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরের এন এস রোডের শুকান্ত বিপনী মার্কেটের দ্বিতীয় তলায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় ভারতের অ্যাপোলো হাসপাতালের ইনফরমেশন সেন্টার।

  অ্যাপোলো হাসপাতালের ইনফরমেশন সেন্টারের কুষ্টিয়ার পরিচালক এ এস এম তানভির ইসলাম সোহেলের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেন্নাই অ্যাপোলো হাসপাতালের নিউরোলজিস্ট কনসালটেন্ট জয় ভার্গিস, জর্জ জোসেফ, কুষ্টিয়া জেলা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ আমিনুল হক রতন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট অনুপ কুমার নন্দী, চেম্বার অফ কমার্সের সাবেক সভাপতি নাসির উদ্দিন মৃধা, চেম্বার অফ কমার্সের পরিচালক এস এম শাকিল কাদেরী, ভারত বাংলাদেশ সম্প্রীতি পরিষদের সাধারণ সম্পাদক বাবু নিতাই কুমার কুন্ডু, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগর, রোটারী ক্লাবের সভাপতি মোসাদ্দেক আলী মনি, বেঙ্গল হেলথ কানেক্টের মালিক শরীফ আজম প্রমুখ।

  এ সময় কুষ্টিয়া অ্যাপোলো হাসপাতালের ইনফরমেশন সেন্টারের পরিচালক এস এম তানভীর ইসলাম বলেন কুষ্টিয়াসহ আশেপাশের জেলার মানুষের উন্নত চিকিৎসার সহযোগিতার জন্য আমি ভারতের চেন্নাইয়ে অবস্থিত অ্যাপোলো হাসপাতালের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করি এবং কুষ্টিয়ায় ইনফরমেশন সেন্টার টা চালু করি। এখান থেকে ভালো পরামর্শ নিয়ে এবং আমাদের সহযোগিতা নিয়ে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে গিয়ে যেন উন্নত চিকিৎসা নিতে পারে।

  এছাড়া কুষ্টিয়াসহ আশপাশের জেলায় বড় হাসপাতাল ও উন্নত চিকিৎসার ব্যবস্থা নেই তাই আমরা এই ইনফরমেশন সেন্টারটা চালু করেছি। এছাড়া ভারতের যেকোনো অ্যাপোলো হাসপাতাল থেকে ট্রিটমেন্ট নিয়ে আসা অথবা অপারেশন করার পর কারোর যদি স্বাস্থ্যগত পরামর্শ প্রয়োজন হয় তাহলে আমরা টেলিমেডিসিনের মাধ্যমে আমাদের অফিস থেকেই ডাক্তারদের সাথে কথা বলিয়ে চিকিৎসার ব্যবস্থা করে দিতে পারবো।

  উল্লেখ্য, কুষ্টিয়ায় অ্যাপোলো হাসপাতালের ইনফরমেশন সেন্টারটি সকাল ৮ঘটিকা থেকে রাত ঘটিকা পর্যন্ত খোলা থাকবে।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ