ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় সাহিত্য সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৮-১১ ১৪:৫১:৩৮

 রাজবাড়ী জেলার পাংশায় গতকাল ১১ই আগস্ট বিকালে সাহিত্য উন্নয়ন পরিষদ এবং মুক্তকলম সাহিত্য ও সংস্কৃতি পরিষদের যৌথ মাসিক সভা  অনুষ্ঠিত হয়েছে। সাহিত্য উন্নয়ন পরিষদ কার্যালয়ে এ যৌথ সভার আয়োজন করা হয়।

  সাহিত্য উন্নয়ন পরিষদের সভাপতি কবি মুহাম্মদ ফিরোজ হায়দারের সভাপতিত্বে এবং পাংশা সরকারী কলেজের সমাজবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান হাজারী আবুল হাসিমের সঞ্চালনায় সাহিত্য সভায় পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান, কবি ও নাট্য ব্যক্তিত্ব মোঃ এবাদত আলী সেখ, কাব্য পাড়ের সেতু গ্রন্থের লেখক ও ছড়াকার মোঃ আবুল হাশেম, কৃতি শিক্ষার্থী আরবার, মোল্লা মাজেদ, ষড়জিৎ বিষ্ণু শ্যাম, রোকেয়া রহিম, বিকর্ণ কুমার মন্ডল ও সরদার আবু জালাল প্রমূখ উপস্থিত ছিলেন।

  সভায় স্বাগত বক্তব্য রাখেন পাংশা সাহিত্য উন্নয়ন পরিষদ এবং মুক্তকলম সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ মোক্তার হোসেন। সভায় সৃজনশীল সাহিত্য চর্চার মাধ্যমে পাংশার অতীত ঐতিহ্য ধরে রাখার বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

  পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও সাহিত্য উন্নয়ন পরিষদের পৃষ্ঠপোষক মোঃ সহিদুর রহমান নিয়মিতভাবে সাহিত্য সভা করে সাহিত্য চর্চা কার্যক্রম বিকশিত করা এবং আলোকিত সমাজ গঠনে অবদান রাখার বিষয়ে লেখকদের প্রতি আহবান জানান।

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ