ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দ পৌরসভা বিএনপির যৌথ কর্মী সভা সদরের গোয়ালন্দ মোড়ে অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৯-০৮ ১৪:৫০:৩৫

দল ও নেতাকর্মীদের সুসংগঠিত করার লক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌর বিএনপি’র আয়োজনে যৌথ কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ৮ই সেপ্টেম্বর দুপুরে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে বিএনপির স্থানীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে জেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট লিয়াকত আলী বাবু ও প্রধান বক্তা হিসেবে জেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট কামরুল আলম বক্তব্য দেন।

গোয়ালন্দ পৌর বিএনপির সভাপতি আবুল কাশেম মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট আসলাম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ হারুন, যুগ্ম-আহ্বায়ক মোঃ রেজাউল করিম পিন্টু এবং বিশেষ বক্তা হিসেবে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান লিখন, রাজবাড়ী পৌর বিএনপির সদস্য সচিব জহির রাজ ও জেলা যুবদলের সদস্য সচিব আমিনুর রহমান ঝন্টু ও জেলা ছাত্রদলের সদস্য সচিব শাহিদুল ইসলাম শাহীন বক্তব্য দেন।

বক্তারা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক দফা দাবী বাস্তবায়নে দলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। সভা সঞ্চালনা করেন গোয়ালন্দ পৌর বিএনপির সাধারণ সম্পাদক মজিবর রহমান মজি।

এ সময় গোয়ালন্দ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সরদার, রুবেল শেখ, পৌর যুবদলের সদস্য সচিব কামরুল ইসলামসহ অন্যান্য উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক এডঃ লিয়াকত আলী বাবু বলেন, আজকের এই কর্মী সভার মধ্যদিয়ে আমরা আমাদের নিজেদেরকে আরো শক্তিশালী করে তুলবো, আমরা নিয়মিত এইর কম সুশৃঙ্খল কর্মী সভার আয়োজনের মাধ্যমে সরকার পতনের জন্য আমাদের এক দফা আন্দোলন সফল করবো। তিনি আরো বলেন, আমাদের এই এক দফা আন্দোলন সফল করতে হলে আমাদের জেলার সকল বিএনপির নেতা কর্মীদের এক যোগে কাজ করতে হবে, সকল চক্রান্ত প্রতিহত করে আমাদের দেশর জন্য কাজ করতে হবে।

 

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ