ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশা পৌরসভার ৮নম্বর ওয়ার্ডে আ’লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-১৬ ১৫:১০:১৮

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশ গতকাল ১৬ই সেপ্টেম্বর বিকালে মৈশালা-মৈত্রীডাঙ্গী গ্রামে অনুষ্ঠিত হয়েছে।

 ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মনছের শেখের সভাপতিত্বে এবং পাংশা পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাস্টারের সঞ্চালনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।

 তিনি বিএনপি-জামাত জোট সরকারের দুঃশাসনের বিবরণ এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির উস্কানিমূলক কথাবার্তার হুশিয়ারি দিয়ে বিএনপির অপতৎপরতা প্রতিরোধে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মাঠে থাকার জন্য তিনি সার্বিক দিকনির্দেশনা প্রদান করেন।

 কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 কর্মী সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 
কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন