ঢাকা বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
খানখানাপুরে ইউনিয়ন আওয়ামী লীগ সংগঠনের উদ্যোগে মতবিনিময় সভা
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৯-২০ ১৭:১২:৩২

 রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর সুরাজ মোহিনী ইনিস্টিটিউট এন্ড কলেজ মাঠে গতকাল ২০শে সেপ্টেম্বর বিকালে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে দলের সকল নেতাকর্মীদের নিয়ে সংগঠনকে বেগবান ও শক্তিশালী করার লক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী উপস্থিত ছিলেন।
 বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকরুজ্জামান মুকুট, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও খানখানাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম লাল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও শহীদ ওহাবপুর ইউনয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল আজম মামুন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডভোকেট সফিকুল হোসেন, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর হোসেন তিতু, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান ও জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ বক্তব্য রাখেন।
 বক্তাগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে নির্বাচিত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য আহবান জানান।
 সভায় বাংলাদেশ জাতীয় সমাজতান্তিক দল জাসদ(ইনু) নেতা মোঃ আতিক আল আলম আওয়ামী লীগে যোগদান করেন। এ সময় আওয়ামী লীগের সকল নেতাকর্মী তাকে স্বাগত জানান।
 তিনি জানান, বিগত জোট সরকারের সময় খানখানাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সন্ত্রাস, দাঙ্গা, হাঙ্গামা প্রভৃতি ঘটনা ঘটতো। বর্তমান সরকারের আমলে খানখানাপুর ইউনিয়নে কোন সন্ত্রাসী কর্মকান্ডের ঘটনা নেই।

রাজবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদুল আযহা উদযাপিত
ত্যাগের মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আযহা আজ
রাজবাড়ীতে অসহায় ও দরিদ্রদের মাঝে পুনাকের ঈদ উপহার বিতরণ
সর্বশেষ সংবাদ