ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশায় গৌরাঙ্গ সংঘের ধর্মীয় সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-১০ ১৫:৪৭:৫৯

রাজবাড়ী জেলার পাংশা পৌর শহরের কেন্দ্রীয় কালী মন্দিরে গতকাল ১০ই নভেম্বর সন্ধ্যায় গৌরাঙ্গ সংঘের মাসিক ধর্মীয় সভা অনুষ্ঠিত হয়েছে।

 পাংশা পৌরসভা গৌরাঙ্গ সংঘের সভাপতি ইঞ্জিনিয়ার তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে এবং পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় গৌরাঙ্গ সংঘের সভাপতি ও ডঃ কাজী মোতাহার হোসেন কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু এবং প্রধান আলোচক হিসেবে মেহেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ স্বপন কুমার রায় সনাতন ধর্মীয় আলোচনা করেন।

 অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা গৌরাঙ্গ সংঘের সাধারণ সম্পাদক ও পাংশা পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার পাল, পরিমল ঘোষ, মনোজ চৌধুরী, বিশ্বনাথ সাহা ও সনৎ কুমার সাহা বক্তব্য রাখেন। কীর্তন পরিবেশন করেন গৌরাঙ্গ সংঘের নিয়মিত কীর্তনীয়া দল মিলন সিং ও তার দল।

 কালিপদ শীল, কার্তিক পাল, দিলীপ কুন্ডু, সুফল শর্মা, চৈতন্য বসাক, অসিত পাল, প্রদীপ কুন্ডু, অজয় ভদ্র, গোকুল সাহা, হারান ভৌমিক, শিবেন দত্ত, রবীন্দ্রনাথ রায়সহ নারী-পুরুষ ভক্তবৃন্দ ও সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ভক্তবৃন্দ মনোযোগ সহকারে সনাতন ধর্মীয় আলোচনা শোনেন। শেষে সবার মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ