ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী পৌরসভার মেয়রের উদ্যেগে নৌকার প্রার্থীর কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম/সুজন বিষ্ণু
  • ২০২৪-০১-০৩ ১৫:৫৮:১৩

 রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতুর উদ্যোগে রাজবাড়ী-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব কাজী কেরামত আলী পক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

 গতকাল ৩রা ডিসেম্বর বিকালে শহরের আজাদী ময়দানে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে রাজবাড়ী-১ আসনের নৌকার প্রার্থী আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ মোঃ আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীন শেখ ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 

 এ সময় জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীগণ উপস্থিত ছিলেন।

 কর্মী সভায় রাজবাড়ী-১ আসনের নৌকার প্রার্থী কাজী কেরামত আলী বলেন, আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে কেন্দ্র করে রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু তার নিজ উদ্যোগে এই কর্মী সমাবেশ আয়োজন করেছে। প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিয়েছেন। নৌকা কিন্তু আমার একার না, আমরা সকলেই নৌকার মাঝি। সকলে মিলে নৌকাতে ভোট দিবো। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। তাই এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলকে আবারোও নৌকায় ভোট দেওয়ার আহবান। 

 
ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ