ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশা পৌরসভার প্যানেল মেয়র ও আ’লীগ নেতা অতুর সরদারের উপর সন্ত্রাসী হামলা
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০১-১৬ ১৬:২৭:২০

 রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওদুদ সরদার ওরফে অতুর সরদার(৬২) গতকাল ১৬ই জানুয়ারী সকালে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।
 এ ঘটনার প্রতিবাদে গতকাল মঙ্গলবার বিকালে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
 জানা যায়, গতকাল মঙ্গলবার ভোরে পাংশা রেলওয়ে স্টেশন মসজিদ থেকে ফজরের নামাজ শেষে মৈশালা এলাকায় হাঁটাহাঁটি করাকালীন সকাল সাড়ে ৬টার দিকে মৈশালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অদূরে মজিবরের পুকুরের পাশে রাস্তার উপর সন্ত্রাসী হামলার শিকার হন আওয়ামী লীগ নেতা অতুর সরদার। সন্ত্রাসীরা তার মাথার পেছনে ও দুই হাতের কবজির উপর হাতুড়ি দিয়ে আঘাত করে। ঘটনার সময় সন্ত্রাসীদের ১জনকে জাপটে ধরে ফেললে জোরাজুরির একপর্যায়ে সন্ত্রাসী দলের সদস্যরা তার হাতের উপর হাতুড়ি দিয়ে আঘাত করে সঙ্গিকে ছাড়িয়ে নিয়ে মোটর সাইকেল যোগে ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় অতুর সরদারের শোর চিৎকারে আশেপাশের লোকজন সেখানে উপস্থিত হয় এবং চিকিৎসার জন্য তাকে পাংশা হাসপাতালে নিয়ে যায়।
 পাংশা হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা শেষে পরিবারের লোকজন তাকে পৌরসভার ৮নং ওয়ার্ডের মৈশালা মৈত্রিডাঙ্গি গ্রামের বাড়ীতে নিয়ে যায়।
 এদিকে অতুর সরদার সন্ত্রাসী হামলার শিকার হওয়ার খবর ছড়িয়ে পড়লে তার শুভাকাঙ্খীরা পাংশা হাসপাতাল ও পরবর্তীতে মৈত্রিডাঙ্গি গ্রামের বাড়ীতে তাকে দেখার জন্য ছুটে যায়।
 সবশেষে গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে পাংশা সরদার বাসস্ট্যান্ডের পাশে পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় চত্বরে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় পাংশা পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওদুদ সরদার ওরফে অতুর সরদার তার সমর্থিত লোকজনকে শান্ত থাকার আহবান জানান।
 অতুর সরদার বলেন, তাকে জীবননাশের জন্য গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। আল্লাহর অশেষ রহমতে তিনি রক্ষা পেয়েছেন। হামলার ঘটনায় আইনী প্রতিকার প্রত্যাশা করেন তিনি।
 প্রতিবাদ সভায় পাংশা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, পাংশা পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনছের আলী শেখ, সহসভাপতি আত্তাব বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক রবিউল মন্ডল ও সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তালেবসহ কয়েকশত লোকজন উপস্থিত ছিলেন।
 এ ব্যাপারে পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ঘটনার বিষয়ে থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশি তৎপরতা চলছে।
 এদিকে নবনিযুক্ত রেলপথ মন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ পাংশা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার অরফে অতুর সরদারের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ