ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীর কৃতি সন্তান সিনিয়র জেলা ও দায়রা জজ ইমান আলীর ইন্তেকাল
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০১-১৬ ১৬:২৭:৫৭

রাজবাড়ী জেলার কৃতি সন্তান সিনিয়র জেলা ও দায়রা জজ ড. ইমান আলী শেখ ইন্তেকাল করেছেন।
 গতকাল ১৬ই জানুয়ারী ভোর ৫টায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে, মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
 ইমান আলী শেখ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের পশ্চিম ভবদিয়া নিবাসী লালু মেম্বারের বড় ছেলে এবং বরাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ মনিরুজ্জামান সালামের ভাতিজা।
 জানা গেছে, গতকাল মঙ্গলবার বাদ জোহর ঢাকার পশ্চিম কাফরুল বড়বাড়ী জামে মসজিদে তার প্রথম জানাযা সম্পন্ন হয়। এরপর একই দিন রাতে বাদ এশা দ্বিতীয় জানাজা রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নে তার গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
 ড. ইমান আলী শেখ ১৮তম বিসিএস ব্যাচের বিচার বিভাগীয় কর্মকর্তা ছিলেন। কর্মজীবনে তিনি বগুড়া ও ঢাকায় সহকারী জজ, শরীয়তপুর ও গাইবান্ধায় সিনিয়র সহকারী জজ, জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার সহকারী পরিচালক, নরসিংদীর যুগ্ম জেলা ও দায়রা জজ, সিরাজগঞ্জ ও যশোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ, জামালপুর ও শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক(জেলা ও দায়রা জজ) এবং আইন ও বিচার বিভাগের সংযুক্ত কর্মকর্তা(জেলা জজ) হিসেবে কর্মরত ছিলেন।
 মরহুমের মৃত্যুতে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়া শোক জানিয়েছেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন।

 

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ