ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পার্টনার শীপ ইন ব্র্যাক ব্যাংক-ডিইডি প্রকল্পের আওতায় বালিয়াকান্দিতে মাঠ দিবস-প্রশিক্ষণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২৪-০১-১৯ ১৪:২৫:৪৮

বালিয়াকান্দিতে পার্টনার শীপ ইন ব্র্যাক ব্যাংক-ডিইডি কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় গতকাল ১৯শে জানুয়ারী জামালপুর ইউনিয়নের নটাপাড়া নাট মন্দির মাঠে মাঠ দিবস ও প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। 

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ির পরিচালক(প্রশাসন ও অর্থ উইং) মোঃ জয়নাল আবেদীন বক্তব্য রাখেন।

 রাজবাড়ী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আবুল কালাম আজাদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ির অতিরিক্ত উপ-পরিচালক(প্রশাসন-১) মোহাম্মদ জহিরুল হক, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া ও ব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার কৃপাময় সাহা প্রমুখ বক্তব্য রাখেন।

 প্রধান আলোচক হিসেবে পার্টনার শীপ ইন ব্র্যাক ব্যাংক-ডিইডি প্রকল্পের ফোকাল পারসন ড. বিজয় কষ্ণ বিশ্বাস বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বালিয়াকান্দি উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম।

 প্রধান অতিথির বক্তব্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ির পরিচালক(প্রশাসন ও অর্থ উইং)  মোঃ জয়নাল আবেদীন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় আজকের এই অনুষ্ঠান। নিরাপদ খাদ্য ব্যবস্থায় আপনারা কাজ করবেন। আপনারা এই নিরাপদ খাদ্য সাধারণ মানুষের মাঝে পৌঁছে দেবেন। কৃষি পণ্য সহজে পরিবহন করার জন্য কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আপনাদের পাশে থাকবে। এ সময় তিনি গ্রাম অঞ্চলের কৃষক-কৃষাণীদের পাশে থাকার জন্য ব্র্যাক ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ