ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে নির্বাচনে সংখ্যালঘুদের নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন
  • সুজন বিষ্ণু
  • ২০২৪-০১-২০ ১৩:৫৪:১৯

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশব্যাপী সংখ্যালঘুদের ওপর নির্যাতন, হত্যা, বাড়িঘর ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের প্রতিবাদে গতকাল ২০শে জানুয়ারী সকাল ১১টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে সড়কে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার আয়োজনে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

 মানববন্ধন কর্মসূচিতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্তের সভাপতিত্বে বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক দেবব্রত দে বাদল, সাংগঠনিক সম্পাদক গৌতম দাস, সদর উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ সুশীল দত্ত তাপস, সাধারণ সম্পাদক  ডাঃ সমীর কুমার দাস, ও জেলা কমিটির অন্যতম নেতা তন্ময় দাসসহ অন্যান্য নেতাকর্মীরা। মানবন্ধন সঞ্চালনা করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস।

 বক্তারা বলেন, নির্বাচন এলেই আক্রমণের লক্ষ্যবস্তু হয় সংখ্যালঘু সম্প্রদায়। এদেশের নাগরিক হয়েও নিজ দেশে পরবাসী আমরা। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে দেশব্যাপী সংখ্যালঘুদের ওপর নির্যাতন, হত্যা, বাড়িঘর ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করা হয়েছে। ট্রেনে আগুন দিয়ে যারা মানুষ পুড়িয়ে মেরেছে, তারাই সংখ্যালঘুদের ওপর হামলা চালিয়েছে। 

 হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ