ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
কুষ্টিয়ায় ফুলে ফুলে সিক্ত হলেন এমপি মাহবুব-উল আলম হানিফ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০১-২০ ১৩:৫৫:৩৩

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের জাতীয় সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ গতকাল ২০শে জানুয়ারী নিজ নির্বাচনী এলাকায় নির্বাচন পরবর্তী সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। 

 গতকাল শনিবার কুষ্টিয়া সদর উপজেলার মনোহরদিয়া, পাটিকাবাড়ি, ঝাউদিয়া, ঊজানগ্রাম, গোস্বামী দূর্গাপুর, আইলচারা, বটতৈল ইউনিয়নের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের ভালোবাসা ও আর ফুলে ফুলে ভরে উঠেন তিনি।  নির্বাচনের পরে সাধারণ মানুষসহ নেতাকর্মীরা প্রিয় নেতাকে কাছে পেয়ে ফুলেল শুভেচ্ছা জানান এবং তৃতীয় বারের মতো বিপুল ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানান। সেই সাথে কুষ্টিয়া সদর উপজেলা সবচেয়ে পিছিয়ে পড়া একটি জনপদকে উন্নয়নের রোল মডেলে পরিণত করায় এবং রক্তাক্ত জনপদ কুষ্টিয়া সদর করে শান্তির জনপদে পরিণত করায় মাহবুবউল আলম হানিফ এমপির প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন গ্রামের সাধারণ মানুষ। 

 এ সময় মাহবুব-উল আলম হানিফ বলেন, আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী। আমাকে নির্বাচিত করে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আপনাদের সাথে নিয়ে সুন্দরভাবে পালন করতে পারি। আমি মনে করি, আপনাদের এই ভোট আমার কাছে এক একটি আমানত। এই আমানতের যাতে কোন ভাবেই খেয়ানত না হয় সেই প্রচেষ্টা আমার থাকবে। আমার জীবন দিয়ে হলেও আমি আপনাদের উন্নয়ন অগ্রগতি এবং শান্তি ও কল্যাণে পাশে থাকবো। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

 তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁরই নির্দেশিত পথে আমি আপনাদের উন্নয়নে কাজ করে যাচ্ছি। কাজের মধ্যে কোথাও কোন ত্রুটি থাকলে কিংবা কোন কাজ বাদ পড়লে আপনারা আমাকে সাথে সাথে জানাবেন।

 এ সময় তার সাথে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আসগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, তথ্য ও গবেষনা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হকসহ বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

 
রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ