ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
ইসলামপুর ইউপির চেয়ারম্যানসহ ৮জনের বিরুদ্ধে থানায় অভিযোগ
  • মিঠুন গোস্বামী
  • ২০২৪-০১-২৬ ১৪:০৫:৩১

 রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার হুলাইল গ্রামে পুকুর থেকে মাছ ধরার বাঁধা দেওয়ায় মোঃ মোকছেদুর রহমান(৫৫) নামের এক কৃষককে মারপিঠ করা হয়েছে। এ সময় তার স্ত্রীকেও মারপিটসহ শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। 

 বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামে গত ২৫শে জানুয়ারী দুপুর সাড়ে ১১টায় এ ঘটনা ঘটেছে।

 এ ঘটনার প্রেক্ষিতে আহতের ছেলে মোঃ মেহেদী হাসান বাদী হয়ে বালিয়াকান্দি থানায় ইসলামপুর ইউপি চেয়ারম্যানসহ ৮ জনের নামে লিখিত অভিযোগ দিয়েছেন। 

 অভিযুক্তরা হলো- ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আহম্মদ আলী শেখ(৫০), মোঃ কবির মন্ডল(৪৫), মজিবুর রহমান মোল্যা মজু, মোঃ সিরাজ শেখ(২৮), আব্দুস সালাম শেখ(৪১), বজলু মোল্লা(২১), ফরিদ শেখ(২৬) ও মোঃ শুভ শেখ (১৮)। 

 ঘটনা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মোঃ মোকছেদুর রহমানের বাড়ির পাশের কৃষি জমি ও পুকুর জবর দখলের পাঁয়তারা চালাচ্ছিল অভিযুক্তরা। ফলে তিনি আদালতের মাধ্যমে উক্ত জমিতে নিষেধাজ্ঞা জারি করে, যা এখনো চলমান। গত ২৫শে জানুয়ারী দুপুরে ওই পুকুর থেকে অভিযুক্তরা মাছ ধরতে গেলে মোকছেদুর রহমান বাঁধা দেয়। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে প্রথমে নিজেই আহত ব্যক্তির জামার কলার ধরে কিল-ঘুষি মারে। পরে অন্য অভিযুক্তদের তাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এ সময় তার স্ত্রী নাজমা(৫০) ঠেকাতে গেলে তাকেও মারপিট করাসহ শ্লীলতাহানি করা হয়। 

 অভিযোগকারী মোঃ মেহেদী হাসান বলেন, আমি পূবালী ব্যাংক রাজবাড়ী শাখায় চাকুরী করি। আজ দুপুরে আমার মা মোবাইল ফোনে উক্ত ঘটনা জানালে আমি ৯৯৯ ফোন করে পুলিশের সহযোগিতায় আমার পিতা ও মাতাকে উদ্ধার করি। আমার পিতা এখন রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে রক্ত জমে আছে।

 অভিযুক্ত ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আহম্মদ আলী শেখ এর সাথে যোগাযোগের জন্য একাধিক বার তার মোবাইল ফোন কল করা হলেও তিনি ফোন রিসিভ করেন নাই।

 বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, একটা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ