ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
চেতনানাশক ওষুধে প্রাণ গেল আ’লীগ নেতা রতন দাসের॥স্ত্রী আইসিইউতে
  • আশিকুর রহমান
  • ২০২৪-০২-০৪ ১৪:১৮:৫৩

 রাজবাড়ী সদর উপজেলার আহলাদিপুর গ্রামে দুর্বৃত্তদের দেয়া চেতনানাশক ওষুধে আওয়ামী লীগ নেতা রতন কুমার দাস(৭০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে। আর হাসপাতালে মৃত্যু শয্যায় রয়েছেন তার স্ত্রী কনিকা রানী দাস(৫৮)।

 গত ৩রা ফেব্রুয়ারী দিনগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রতন কুমার দাস মারা যান।

 এর আগে গত ২রা ফেব্রুয়ারী রাতে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের আহলাদিপুর গ্রামের নিজ বাড়িতে ঢুকে রতন কুমার দাস ও তার স্ত্রীকে অজ্ঞান করে স্বর্ণালংকার লুট করে দুর্বৃত্তরা।

 রতন কুমার দাস শহীদওহাবপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং তার স্ত্রী স্থানীয় মধুপুর ছকিরন নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

 রতন কুমার দাসের ছোট ভাই নান্টু দাস বলেন, আমার বড় ভাইয়ের ছেলে-মেয়েরা পড়াশোনা ও কর্মক্ষেত্রের কারণে ঢাকায় থাকে। বাড়িতে ভাই ও ভাবি দু’জনেই থাকেন। গত ২রা ফেব্রুয়ারী সন্ধ্যায় ভাই-ভাবির সঙ্গে আমাদের কথা হয়। এরপর তারা তাদের ঘরের দরজা বন্ধ করে দেন।

 গত ৩রা ফেব্রুয়ারী সকাল ৭টার দিকে এক শিক্ষার্থীর মা তার সন্তানকে প্রাইভেট পড়াতে নিয়ে এসে দেখেন ঘরের দরজা খোলা। তিনি ঘরে ঢুকে তাদের খাটের ওপর অজ্ঞান অবস্থায় দেখতে পান। পরে তিনি আমাদের খবর দিলে আমরা গিয়ে ভাই-ভাবিকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে রাত ১১টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক ভাইকে মৃত ঘোষণা করেন। ভাবি ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

 নান্টু দাস আরও বলেন, আমাদের ধারণা সংঘবদ্ধ কোনো অজ্ঞান পার্টির সদস্যরা পূর্ব পরিকল্পিত ভাবে তাদের ঘরে ঢুকে অজ্ঞান করে স্বর্ণালংকার লুট করেছে। এ ঘটনায় আমাদের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।

 রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে দোষীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ