ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৯, ২০২৪
পাংশা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০২-১২ ১৪:১০:৫৭

রাজবাড়ী জেলার পাংশা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গতকাল ১২ই ফেব্রুয়ারী আনন্দঘন পরিবেশে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 পাংশা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি, পাংশা সরকারী কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের প্রভাষক মনজুরুল ইসলামের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক রোজিনা খাতুনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন।

 তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের শিক্ষা ও ক্রীড়া উপকরণের জন্য ১লাখ টাকা বরাদ্দ ঘোষণা করেন। একই সাথে তিনি বিদ্যালয়ের অবকাঠামো সংকট দূরীকরণে উপজেলা রির্সোস সেন্টার উপজেলা পরিষদ ক্যাম্পাসে স্থানান্তরিত করণসহ বিদ্যালয়ে বহুতল বিশিষ্ট একাডেমীক ভবন নির্মাণের গুরুত্বারোপ করেন। এ ব্যাপারে তিনি রেলপথ মন্ত্রী ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, উপজেলা প্রশাসন ও বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সমন্বয়ের মাধ্যমে বিদ্যালয়ের অবকাঠামো সমস্যা সমাধানের আশ্বাস ব্যক্ত করেন।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ক্যাপ্টেন মোঃ ইয়ামিন আলী, রাজবাড়ী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ.কে.এম তৈফিকুর রহমান, পাংশা উপজেলা শিক্ষা অফিসার কে.এম নজরুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আলমগীর হোসাইন, পাংশা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় পিটিএ কমিটির সভাপতি মোঃ হাসান আলী মাস্টার ও পাংশা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ জহুরুল হক বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক দিলরুবা গুলরুখ। 

 স্বাগত বক্তব্যে প্রধান শিক্ষক দিলরুবা গুলরুখ বলেন, বিদ্যালয়ে ৮শতাধিক শিক্ষার্থী রয়েছে। বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন ও অতীত ঐতিহ্য ধরে রাখতে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি, পিটিএ কমিটি ও শিক্ষকবৃন্দ সমন্বিতভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু অবকাঠামো সংকটনের কারণে পাঠদান কার্যক্রম ব্যাহত হচ্ছে। অবকাঠামো সংকট দূরীকরণে তিনি রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, জেলা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং প্রশাসনের কর্মকর্তাদের সুদৃষ্টি কামনা করেন।

 বিশেষ অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল, পাংশা উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর ফিরোজা পারভীন এবং পাংশা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনজুরুল ইসলাম অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন। সংগীত পরিবেশন ও আলোচনার মধ্য দিয়ে পুরস্কার বিতরণ অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে ওঠে।

 পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, কায়সার মাস্টার, আব্দুর রহমান মাস্টার, পাংশা পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর রাশিদা ইয়াসমীন, পাংশা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম মাস্টার, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি, পিটিএ কমিটি ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

বালিয়াকান্দির দুই ফার্মেসীকে ভোক্তা অধিকারের জরিমানা
 পাংশায় পুলিশের অভিযানে ইয়াবাসহ ৯টি মামলার আসামী অনু গ্রেফতার
পাংশা উপজেলায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত
সর্বশেষ সংবাদ