ঢাকা বুধবার, মে ১, ২০২৪
দৌলতদিয়ার সুবিধাবঞ্চিত ১৫শ নারীর মাঝে উত্তরণ ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ
  • আবুল হোসেন
  • ২০২৪-০৪-০৬ ১৪:৩৫:০০

বাংলাদেশ পুলিশের ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার(ডিএমপি) ও উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) এর সার্বিক ব্যবস্থাপনায় গতকাল ৬ই এপ্রিল সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্বপাড়া ও আশপাশের সুবিধাবঞ্চিত অসহায় ১৫শ নারীর মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।
 দৌলতদিয়া ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড সোহরাব মন্ডল পাড়া গ্রামের অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগমের বাড়ীর আঙ্গিনায় যৌনপল্লীর এসব সুবিধাবঞ্চিত অসহায় নারীদের মাঝে প্রধান অতিথি হিসেবে ঈদ উপহার তুলে দেন রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ পিপিএম-সেবা।
 এ সময় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান, গোয়ালন্দ ঘাট থানার ইন্সপেক্টর(তদন্ত) উত্তম কুমার ঘোষ, পূর্বপাড়ার বাসিন্দাদের (যৌনকর্মীদের) সংগঠন অসহায় নারী ঐক্য সংগঠন এর সভানেত্রী ঝুমুর বেগম প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সভাপতিত্ব করেন গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস।
 এ সময় প্রত্যেক জনকে ১টি শাড়ি, ১কেজি সেমাই, ১কেজি চিনি, ১কেজি আতপ চাউল ও ১ কেজি মসুরের ডাল দেওয়া হয়।
 প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান স্যার সবসময় সুবিধাবঞ্চিত ও সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করে থাকেন। তার প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে তিনি পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা ও বিভিন্ন উৎসবে তাদেরকে উপহার দিয়ে থাকেন। তারই অংশ হিসেবে আজ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দৌলতদিয়ার সুবিধাবঞ্চিত ১৫০০ জনের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ