ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দের প্রতিবন্ধী উন্নয়ন সংস্থাকে অর্থ সহায়তা প্রদান
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২৪-০৪-১৮ ১৭:৪৮:২২

ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর আওতায় গোয়ালন্দ উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে গতকাল ১৮ই এপ্রিল দুপুরে উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সদস্যদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার মাঝে এ চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী।
এ সময় গোয়ালন্দ উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ রতন শেখ ও সাধারণ সম্পাদক মোঃ মুন্নাফ শেখের হাতে ১ লক্ষ টাকার চেক প্রদান করা হয়। 
 গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যাদের মধ্যে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমীন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা দেওয়ান তোফায়েল হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শামীম শেখ, সাবেক সভাপতি গণেশ পাল ও রাশেদুল হক রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন। 
 এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ-তহবিলের ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান প্রকল্পের আওতায় গোয়ালন্দ উপজেলা প্রতিবন্ধী সংস্থার সদস্যরা ভিক্ষা বৃত্তি বাদ দিয়ে অন্য কোনো কর্মসংস্থান সৃষ্টি করতে পারে এজন্যই এ অনুদান প্রদান করা হয়েছে। সংস্থাটি এ অনুদান নিয়ে ঝাড়ু তৈরির কারখানা দিয়ে নতুন ভাবে জীবন শুরু করবে বলে আমি আশা করছি।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ