ঢাকা বুধবার, মে ২২, ২০২৪
গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৪-৩০ ১৮:৩৬:৩১

আসন্ন গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মোঃ সেলিম মুন্সী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
 গতকাল ৩০শে এপ্রিল বিকালে রাজবাড়ীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নিং অফিসার গোয়ালন্দ মোছাঃ মোরশেদা খাতুনের অফিসে উপস্থিত হয়ে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
 মোঃ সেলিম মুন্সী বলেন, পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আমি উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহার করেছি। 
 জানা গেছে, আগামী ২১শে মে দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ মোস্তফা মুন্সী ও মোঃ শহিদুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করবেন। ভাইস চেয়ারম্যান পদে মোঃ হুমায়ুন কবির পলাশ, মোঃ আসাদুজ্জামান চৌধুরী ও মোঃ আব্দুল বাতেন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছালেহা আক্তার বুলবুলী, মোছাঃ নার্গিস পারভীন ও মোছাঃ আফরোজা রাব্বানী প্রতিদ্বন্দ্বিতা করবেন।
 গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র জানান, দ্বিতীয় ধাপে গোয়ালন্দ উপজেলা পরিষদের ষষ্ঠ নির্বাচনে আজ মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে মোঃ সেলিম মুন্সী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। উল্লেখ্য, আগামী ২রা মে প্রতীক বরাদ্দ ও ২১শে মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

গোয়ালন্দে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ
পাংশায় সন্ত্রাসী হামলায় আহত মেম্বার মহিম হাসপাতালে ভর্তি
গোয়ালন্দ পৌর মহাশশ্মানের প্রধান ফটক ও স্নানের বেদী তৈরির ভিত্তিপ্রস্থর উদ্বোধন
সর্বশেষ সংবাদ