ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
সাতটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৫-০৯ ১৫:৪৬:০৭

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ৭টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে। 

 গোয়ালন্দ জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান এ বিষয়টি নিশ্চিত করেন।

 জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান সহ যাচাই বাছাই কমিটি কর্তৃক নির্বাচিত হওয়ার পর জেলা প্রশাসকের কার্যালয়ে প্রেরণ করা হয়। 

 সাত ক্যাটাগরির মধ্যে রয়েছে- গোয়ালন্দ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আইয়ুব আলী সরদার। এছাড়া শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন কলেজের ভুগোল বিভাগের প্রভাষক রাহিমা খাতুন, শ্রেষ্ঠ শিক্ষার্থী কলেজের শিক্ষার্থী নন্দি আক্তার, শ্রেষ্ঠ রোভার শিক্ষক অত্র কলেজের অশোক কুমার দাস, শ্রেষ্ঠ রোভার শিক্ষার্থী আরমান আহমেদ এবং শ্রেষ্ঠ রোভার স্কাউট গ্রুপ হিসেবে নির্বাচিত হয়েছে সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ স্কাউট গ্রুপ।

 উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান জানান, গত ৩০শে এপ্রিল উপজেলা যাচাই বাছাই কমিটি বাছাই শেষে ৩রা মে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে তালিকা প্রেরণ করে। ৫ই মে সেখান থেকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব ঘোষণা করা হয়। আনুষ্ঠানিক ভাবে খুব শীঘ্রই উপজেলা এবং জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব নির্বাচিত প্রতিষ্ঠান এবং ব্যক্তিদের মাঝে সনদপত্র ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে।

গোয়ালন্দে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে উত্তাপ নেই
মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ