ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশা উপজেলায় জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৫-১৫ ১৫:৩৭:৩৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে গতকাল ১৫ই মে “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে, খাবার খাবো পুষ্টিগুণে” প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ করা হয়।

 পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আরএমও ডাঃ কুতুব আহমেদের সভাপতিত্বে এবং উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মোঃ তৈয়বুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে ডাঃ শর্মী আহমেদ, ডাঃ ফজলে রাব্বী ও ডাঃ এনামুল হক প্রমূখ বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে দু’টি ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসারবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 উল্লেখ্য, জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ উপলক্ষে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এর আওতাধীন প্রতিষ্ঠানসমূহে ১ম দিন গত ৯ই মে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন, ২য় দিন ১০ই মে ধর্মীয় প্রতিষ্ঠানে পুষ্টি বার্তা প্রচার ও পুষ্টিকর খাবার বিতরণ, ৩য় দিন ১১ই মে স্বাস্থ্য সেবা কেন্দ্রে পুষ্টি সেবা জোরদার করণে মাতৃ ও শিশু পুষ্টি সেবা প্রদান, ৪র্থ দিন ১২ই মে মা ও শিশুর খাদ্য পুষ্টির চাহিদা বিষয়ক আলোচনা, পুষ্টিকর খাবার রান্না ও ডিসপ্লে, ৫ম দিন ১৩ই মে প্রবীন পুষ্টি বিষয়ক আলোচনা ও বিনামূল্যে রক্তের গ্লুকোজ পরীক্ষা, ৬ষ্ঠ দিন ১৪ই মে কিশোর-কিশোরীদের নিয়ে পুষ্টি বিষয়ক পরামর্শ প্রদান, কুইজ প্রতিযোগিতা ও পুষ্টিকর খাবার বিতরণ, ৭ম দিন ১৫ই মে পুরস্কার বিতরণ ও সমাপনী। জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান আয়োজিত কর্মসূচি বাস্তবায়ন করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ