ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০
গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নুরুজ্জামান মিয়ার দাফন সম্পন্ন
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১১-২২ ০০:১০:৪২
গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে গতকাল ২১শে নভেম্বর দুপুর ১টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব নুরুজ্জামান মিয়া কফিনে ফুলেল শ্রদ্ধা জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। ডানে সরকারী কামরুল ইসলাম কলেজের

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য আলহাজ্ব নুরুজ্জামান মিয়ার(৬৭) দাফন সম্পন্ন হয়েছে। 
  গতকাল ২১শে নভেম্বর দুপুর ১টায় শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে রাখা হয়। সেখানে জেলা, গোয়ালন্দ উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর পক্ষ থেকে মরদেহের কফিনে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর দুপুর আড়াইটায় সরকারী কামরুল ইসলাম কলেজের মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ উজানচর ইউনিয়নের শ্রীদাম দত্তের পাড়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 
  রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ফকীর আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শিল্পপতি মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী এবং দল-মত নির্বিশেষে বিপুল সংখ্যক মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন। 
  এরআগে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল শনিবার বেলা পৌনে ১২টার দিকে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি আলহাজ্ব মোঃ নুরুজ্জামান মিয়ার বাড়ীতে গিয়ে তার আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 
  উল্লেখ্য, প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব নুরুজ্জামান মিয়া গত ২০শে নভেম্বর রাত ৯টা ৪০মিনিটে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 
  গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার আগে তিনি দীর্ঘদিন সফলভাবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি গোয়ালন্দ পৌরসভার প্রতিষ্ঠাকালীন প্রশাসক ছিলেন। সম্প্রতি তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর তিনি নিজ বাড়ীতে থেকে চিকিৎসা গ্রহণ করা অবস্থায় শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে গত ৫ই নভেম্বর তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার আরো অবনতি হলে ১৬ই নভেম্বর তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুর ২দিন আগে তার অবস্থার আরো অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায়ই তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে, আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী ও রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

রাজবাড়ীর লোকসেড বধ্যভূমি স্মৃতিস্তম্ভ ও শহীদ মুক্তিযোদ্ধাদের কবর পরিদর্শনে জেলা প্রশাসক
পাংশায় অধ্যাপক আবুল হোসেন মল্লিক স্মরণে আলোচনা সভা-দোয়া মাহফিল অনুষ্ঠিত
রাজবাড়ীর জৌকুড়ায় সরিয়ে নেয়া ফেরী ঘাট পর্যন্ত চলাচলে ঘোড়ার গাড়ীই একমাত্র ভরসা
সর্বশেষ সংবাদ