ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০
রাজবাড়ী সরকারী কলেজে প্লাস্টিক টাইড টার্নার চ্যালেঞ্জ ব্যাজের ওরিয়েন্টেশন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২২ ০১:২৬:৪৬
জেলা রোভারের ব্যবস্থাপনায় গতকাল ২১শে নভেম্বর রাজবাড়ী সরকারী কলেজের বাংলা বিভাগের হলরুমে ‘প্লাস্টিক টাইড টার্নার চ্যালেঞ্জ ব্যাজ’-এর ওরিয়েন্টেশন-২০২০ উদ্বোধনকালে অধ্যক্ষ ও জেলা রোভারের কমিশনার প্রফেসর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

জেলা রোভারের ব্যবস্থাপনায় গতকাল ২১শে নভেম্বর রাজবাড়ী সরকারী কলেজের বাংলা বিভাগের হলরুমে ‘প্লাস্টিক টাইড টার্নার চ্যালেঞ্জ ব্যাজ’-এর ওরিয়েন্টেশন-২০২০ এর আয়োজন করা হয়।
  সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথি হিসেবে ওরিয়েন্টেশনের উদ্বোধন করেন রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ ও জেলা রোভারের কমিশনার প্রফেসর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। 
  জেলা রোভারের সম্পাদক মোঃ আবদুর রশিদ মিঞার সভাপতিত্বে এবং রোভার স্কাউট লিডার গোলাম মোর্তজা সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও জেলা স্কাউটসের কমিশনার সারোয়ার আহমেদ সালেহীন। 
  জেলার বিভিন্ন কলেজের ৭০ জন রোভার স্কাউট লিডার, সিনিয়র রোভার মেট, গার্ল-ইন রোভার এই প্লাস্টিক টাইড টার্নার চ্যালেঞ্জ ব্যাজ-এর দিনব্যাপী ওরিয়েন্টেশনে অংশগ্রহণ করেন। ওরিয়েন্টেশন পরিচালনা করেন ডিস্ট্রিক্ট রোভার স্কাউট লিডার (ডিআরএসএল) মোঃ আতিয়ার রহমান। অনুষ্ঠানের পূর্বে জাতীয় ও স্কাউটসের পতাকা উত্তোলন করা হয়। 

রাজবাড়ীর লোকসেড বধ্যভূমি স্মৃতিস্তম্ভ ও শহীদ মুক্তিযোদ্ধাদের কবর পরিদর্শনে জেলা প্রশাসক
পাংশায় অধ্যাপক আবুল হোসেন মল্লিক স্মরণে আলোচনা সভা-দোয়া মাহফিল অনুষ্ঠিত
রাজবাড়ীর জৌকুড়ায় সরিয়ে নেয়া ফেরী ঘাট পর্যন্ত চলাচলে ঘোড়ার গাড়ীই একমাত্র ভরসা
সর্বশেষ সংবাদ