ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে সমাজসেবা দপ্তরের উদ্যোগে সুদমুক্ত ক্ষুদ্র ঋণ বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০১-২১ ১৩:৪৬:৫৩
বালিয়াকান্দি উপজেলা সমাজসেবা দপ্তরের উদ্যোগে গতকাল ২১শে জানুয়ারী পল্লী সমাজসেবা প্রকল্পের আওতায় ১৫জন উপকারভোগীর মধ্যে সুদমুক্ত ক্ষুদ্র ঋণ বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা সমাজসেবা দপ্তরের উদ্যোগে পল্লী সমাজসেবা প্রকল্পের আওতায় ১৫ জন উপকারভোগীর মধ্যে সুদমুক্ত ক্ষুদ্র ঋণ বিতরণ করা হয়েছে।

  গতকাল ২১শে জানুয়ারী দুপুরে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নারুয়া পল্লী সমাজসেবা প্রকল্পের ১০ জন উপকারভোগীর মধ্যে ২০ হাজার টাকা করে ২লক্ষ টাকার এবং বহরপুর ইউনিয়নের খাট্টা পল্লী সমাজসেবা প্রকল্পের ৫ জন উপকারভোগীর মধ্যে ৩০ হাজার টাকা করে ১ লক্ষ ৫০ হাজার টাকার এই ঋণ বিতরণ করা হয়। 

  এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা ও উপজেলা সমাজসেবা অফিসার অজয় কুমার হালদার প্রমুখ উপস্থিত ছিলেন।

   উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা জানান, প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে এই ঋণ বিতরণ করা হচ্ছে-যাতে তারা এই অর্থ দিয়ে কৃষি কাজসহ হাঁস-মুরগী পালন করে স্বাবলম্বী এবং সঞ্চয় গঠনের পাশাপাশি ঋণ সহায়তা এনে নিজস্ব তহবিল গঠন করে আত্মনির্ভরশীল হতে পারে। 

  উপজেলা সমাজসেবা অফিসার অজয় কুমার হালদার জানান, ঋণ প্রাপ্তদের প্রথম ২মাস কোন কিস্তি দিতে হবে না। এরপর থেকে সমপরিমাণের ১০টি মাসিক কিস্তিতে ঋণের অর্থ পরিশোধ করতে হবে।   

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ