ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
পাংশা পৌরসভার নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা কঠোর হস্তে দমন করা হবে
  • মোক্তার হোসেন
  • ২০২১-০১-২৫ ১৩:২৯:২৬
পাংশা শিল্পকলা একাডেমীতে গতকাল রবিবার দুপুরে পৌরসভা নির্র্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আসন্ন পাংশা পৌরসভা নির্বাচন উপলক্ষে গতকাল ২৫শে জানুয়ারী ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

  পাংশা শিল্পকলা একাডেমীতে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দিলসাদ বেগম বক্তব্য রাখেন। 

  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান, রাজবাড়ী জেলা নির্বাচন অফিসার ও পাংশা পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ মাসুদুর রহমান এবং পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস। 

  অনুষ্ঠানে পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, পাংশা উপজেলা নির্বাচন অফিসার ও পাংশা পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মোঃ আঃ আলীম, জেলা প্রশাসন ও পাংশা উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

  প্রধান অতিথি রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, অবাধ শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে পাংশা পৌরসভা নির্বাচন সম্পন্ন করতে যা যা প্রয়োজন তা করা হবে। নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা করা হলে তা কঠোর হস্তে দমন করা হবে বলে উল্লেখ করেন তিনি। অনুষ্ঠানে নির্বাচন সংক্রান্ত নানা দিক-নির্দেশনা প্রদান করেন তিনি। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা চলে।

  এর আগে সকালে পাংশা উপজেলা পরিষদ হলরুমে পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণ বিধি সম্পর্কে এক মতবিনিময় সভায় রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ।

রাজবাড়ীতে হজ্ব যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা মহিলা দলের ১৬১ সদস্যের কমিটি ঘোষণা
 রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
সর্বশেষ সংবাদ