ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
পাংশায় অবহেলিত ও নির্যাতিত আওয়ামী লীগ কর্মীবৃন্দের ব্যানারে কর্মী সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৪-০১ ১৫:০৯:৫২
পাংশা শহরের লতিফ আবাসিক হোটেলের ৪র্থতলায় গতকাল বৃহস্পতিবার দুপুরে অবহেলিত ও নির্যাতিত আওয়ামী লীগ কর্মীবৃন্দের ব্যানারে আয়োজিত সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা শহরের লতিফ আবাসিক হোটেলের ৪র্থ তলায় গতকাল ১লা এপ্রিল অবহেলিত ও নির্যাতিত আওয়ামী লীগ কর্মীবৃন্দের ব্যানারে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। কর্মী সভায় শান্তিপূর্ণ পরিবেশে সাংগঠনিক কর্মকান্ড ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন নিয়ে মতবিনিময় করা হয়।

  সংগঠনের আহবায়ক ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আহম্মদ হোসেনের সভাপতিত্বে কর্মী সভায় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মৃগী শহীদ দিয়ানত ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মাজবাড়ী জাহানারা বেগম কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ডু জীবন, রাজবাড়ী জেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ(হেনা মুন্সী), পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ইদ্রিস আলী মন্ডল, পাংশা শিল্প ও বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক কাজী আসকার দানিয়েল সিপার, হাবাসপুর ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন চুন্নু, বাহাদুরপুর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হাসানুল ইসলাম মুন্সী (মহন মুন্সী), বাবুপাড়া ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম মিয়া, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, যশাই ইউপির চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান মন্ডল, পাট্টা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইউনুস আলী বিশ্বাস ও মজিবর রহমান মাস্টার, পাট্টা ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিন ছন্টু, কশবামাজাইল ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ মারুফ খান, সরিষা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুস সোবাহান, কলিমহর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম মিয়া ও সেকেন আলী মোল্লা এবং মাছপাড়া ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম খান প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের প্রাক্তন দপ্তর সম্পাদক আহম্মদ আলী বাদশা।

  বক্তারা পরস্পর ঐক্যবদ্ধ থাকার গুরুত্বারোপ করে বলেন, নিজেরা কোনো অন্যায় কাজ করব না। কোনো অন্যায়, অত্যাচার-নির্যাতন সহ্যও করা হবে না। অন্যায়, অত্যাচার ও নির্যাতনকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা। 

  গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় শুরু হয়ে বিকেল সাড়ে ৩টায় কর্মী সভা শেষ হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ