ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
পাংশায় বাজার পরিদর্শনে ইউএনও মোবাইল কোর্টে ১৬জনের জরিমানা
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৪-১০ ১৫:০০:০০
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী গতকাল শনিবার দুপুরে করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে পাংশা বাজার পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসের(কোভিড-১৯) বিস্তার রোধকল্পে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী গতকাল ১০ই এপ্রিল দুপুরে পাংশা বাজার পরিদর্শন করেন। 

  এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী পাংশা মাছ বাজারে জাটকা ইলিশ বিক্রির দায়ে ২জন মাছ বিক্রেতাকে ৪হাজার ৫শত টাকা, এছাড়াও মাস্ক ব্যবহার না করা এবং ফুটপাথে দোকান বসানোর দায়ে মোট ১৬জনকে ১৬হাজার ২শত টাকা জরিমানা করেন।

  জানা যায়, পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ আলী শনিবার দুপুর ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত পাংশা মাছ বাজার, কাঁচা বাজার, স্টেশন বাজারসহ বিভিন্ন বাজার পরিদর্শন করেন। স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদানসহ লোকজনের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি। 

  মাছ বাজারে জাটকা বিক্রির দায়ে ২জনকে জরিমানা করেন। এ সময় পাংশা উপজেলা মৎস্য অফিসার সাঈদ আহমেদ, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ শাহরিয়ার, পাংশা মডেল থানার এএসআই আব্দুর রহিমসহ সঙ্গীয় পুলিশ ও পেশকার মকসেদ আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী জেলার তিনটি উপজেলার প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই সম্পন্ন
ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনের ১ম ধাপে পাংশা ও কালুখালীর প্রার্থীদের প্রতীক বরাদ্দ
রাজবাড়ী ট্রাফিক অফিস পরিদর্শনে পুলিশ সুপার
সর্বশেষ সংবাদ