ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনা সংক্রমণ রোধে জনসচেতনতায় পাংশায় স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৪-২১ ১৫:০৯:৫৮
রাজবাড়ী জেলা পরিষদের ব্যবস্থাপনায় গতকাল বুধবার দুপুরে পাংশা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে শিল্পকলা একাডেমীর শিক্ষকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতায় রাজবাড়ী জেলা পরিষদের ব্যবস্থাপনায় গতকাল ২১শে এপ্রিল দুপুরে পাংশার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। 

  পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর শিক্ষকবৃন্দ, পাংশা মডেল থানা, পাংশা  পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, পাংশা পোস্ট অফিস ও পাংশা উপজেলা পরিষদ মসজিদে হ্যান্ড ওয়াশ, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক সম্বলিত জেলা পরিষদের প্যাকেট বিতরণ করা হয়।

  জানা যায়, গতকাল বুধবার দুপুর ১২টার দিকে পাংশা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে শিল্পকলা একাডেমীর শিক্ষকবৃন্দ এবং উপজেলা পরিষদের মসজিদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন অতিথিবৃন্দ। 

  এ সময় পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও পাংশা শিল্পকলা একাডেমীর সহসভাপতি বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর ও শিল্পকলা একাডেমী পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক মোঃ মোক্তার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন। 

  এরপর পর্যায়ক্রমে পাংশা মডেল থানা, পাংশা পৌরসভা ও পাংশা পোষ্ট অফিসে গিয়ে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পৌঁছে দেন রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু। এর দুই দিন আগে পর্যায়ক্রমে পাংশা পৌরসভা, মৌরাট ও বাবুপাড়া ইউপির মুক্তিযোদ্ধাদের জন্য এছাড়া সাংবাদিক, লেখক, কবি-সাহিত্যিক ও পাংশার লালন চর্চা কেন্দ্রে রাজবাড়ী জেলা পরিষদের ব্যবস্থাপনায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ