ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারমানের দায়িত্ব পেলেন জালাল
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৫-০৬ ১৪:২৯:৫৩
ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জালাল বিশ্বাস।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন পাংশা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ জালাল বিশ্বাস। 

  গত ৫ই মে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ সামছুল হক স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদকে সামায়িক ভাবে বরখাস্ত করা হয়। 

  একই আদেশে পাংশা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ জালাল বিশ্বাসকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনার জন্য পরিষদের আর্থিক ক্ষমতা প্রদান করা হয়। 

  এ বিষয়টি নিয়ে ফেসবুকে ব্যাপকভাবে ভাইরাল হয়। উল্লেখ্য, জালাল বিশ্বাস পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক। ২০১৯ সালের ২৪শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। 

  এদিকে গতকাল ৬ই এপ্রিল উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদের সাময়িকভাবে বরখাস্ত এবং ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাসকে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনার জন্য পরিষদের আর্থিক ক্ষমতা প্রদানে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ দেখা দেয়। তারা গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পরে লোকজনের মাঝে মিষ্টি বিতরণ করে।

  পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ জালাল বিশ্বাসকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 

  ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জালাল বিশ্বাস বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ