ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রতিষ্ঠার ৪০০তম দিন পালন করলো কালুখালীর মদাপুর জাগ্রত তরুণ সোসাইটি
  • প্রেস বিজ্ঞপ্তি
  • ২০২১-০৫-২০ ১৪:২৬:০৬
কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের মদাপুর জাগ্রত তরুণ সোসাইটির ৪০০তম দিন গত ১৯শে মে জাঁকজমকপূর্ণ ভাবে পালন করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের মদাপুর জাগ্রত তরুণ সোসাইটির ৪০০তম দিন গত ১৯শে মে জাঁকজমকপূর্ণ ভাবে পালন করা হয়েছে। 

  সোসাইটির প্রতিষ্ঠার ৪০০ তম দিন উপলক্ষে কেক কেটে উদ্বোধন করেন সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার ফাহিম ফয়সাল আদর। অনুষ্ঠান পরিচালনা করেন সোসাইটির সাংগঠনিক সম্পাদক রবিন মাহমুদ।

  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোসাইটির সহ-সভাপতি হাসান মাহমুদ সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজ, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হাসান তথ্যও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সৌরভ জামান শান্ত কোষাধ্যক্ষ ও আবুল হাসনাত মোল্লা প্রমুখ।

  গত বছরের করোনাভাইরাস এর মাঝে বিশ্ব যখন দিশেহারা তখন মদাপুরের একদল স্বপ্নবাজ যুবক মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। গরীব ও অসহায় মানুষের সাহায্য করাসহ সমাজের অনেক উন্নয়ন কাজে অবদান রাখতে শুরু করে। তারাই ধারাবাহিকতায় কোরআন শরীফ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, ঈদ উপহার সামগ্রী বিতরণ, চিকিৎসা ভাতা প্রদান, শিক্ষাবৃত্তি প্রদান, ফরম ফিলাপসহ মসজিদ উন্নয়নের কাজে অবদান রাখে চলছে সংগঠনটি।

  অনুষ্ঠানে সভাপতি ইঞ্জিনিয়ার ফাহিম ফয়সাল আদর বলেন, আমাদের প্রথম ও প্রধান লক্ষ্যই হচ্ছে মানুষের সেবা করা ও পাশে থাকা   -প্রেস বিজ্ঞপ্তি।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ