ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির নারুয়ায় মিলাদের কিয়াম করা নিয়ে বিরোধ॥সংঘর্ষে আহত-৬
  • নারুয়া প্রতিনিধি
  • ২০২১-০৫-২৭ ১৪:৩০:২৮

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের নারুয়া গ্রামে মিলাদ মাহফিলে দাড়িয়ে ও বসে কিয়াম করা নিয়ে বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষে ৬জন আহত হয়েছে।

  গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় আহতদেরকে বালিয়াকান্দি ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  এলাকাবাসী ও আহতরা জানায়, নারুয়া গ্রামের আঃ কাদের কাজীর মাতার মৃত্যুতে গত মঙ্গলবার দুপুর ২টার সময় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। মিলাদ মাহফিল শুরুর আগেই বসে ও দাড়িয়ে কিয়াম করা নিয়ে বিরোধের জের ধরে নারুয়া গ্রাম মসজিদের ঈমাম ইব্রাহিম বিশ্বাস ও মন্ডলপাড়া জামে মসজিদের ইমামকে উজ্জল মোল্লা অপমান করায় মিলাদ না পড়িয়ে ইমামগণ চলে আসে। পরে অন্য এক হাফেজ মিলাদ পড়ান ও দাড়িয়ে কিয়াম করেন। 

  এ নিয়ে গ্রামবাসীর মধ্যে দুইদিন ধরে উত্তেজনা চলছিল। গতকাল বৃহস্পতিবার বাদ জোহর মসজিদ কমিটির মিটিং অনুষ্ঠিত হয়। মিটিং শেষে মসজিদের বাইরে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ইকামত মোল্যা ও সভাপতি আজু শেখের ভাই মিঠু শেখের মধ্যে কথা কাটাকাটি  ও হাতাহাতির ঘটনার পর দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

  সংঘর্ষে এক পক্ষে জিয়া শেখ, মজিদ, শামীম শেখ, অপর পক্ষে উজ্জ্বল, ইকামত ও ইব্রাহিম আহত হয়। তাদের মধ্যে জিয়া শেখকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যান্যেদের বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  এ বিষয়ে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, ফোনে মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করি। এখনও কোন পক্ষ লিখিত অভিযোগ করে নাই। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ