ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় অর্ধলক্ষ টাকার জাল নোটসহ ১ব্যক্তি গ্রেপ্তার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-২৮ ১৪:১১:২৩
গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গত ২৭শে মে রাতে দৌলতদিয়া যৌনপল্লীর প্রধান গেটের সামনে থেকে জাল টাকার নোটসহ ১জনকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর প্রধান গেটের সামনে ইটের রাস্তার উপর থেকে গত ২৭শে মে রাত সাড়ে ১০টার দিকে ৪৭ হাজার ৫০০ টাকার জাল টাকার নোটসহ হারুন-অর রশিদ(১৯) নামের ১জনকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

  গ্রেফতারকৃত হারুন অর রশিদ ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার ধোপাঘাট গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তার কাছ থেকে মোট ৪৭ হাজার ৫০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে। 

  এ বিষয়ে এসআই সুকুমার বিশ্বাস বাদী হয়ে গতকাল ২৮শে মে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে।

  মামলা সূত্রে জানা গেছে, ধৃত যুবক হারুন অর রশিদ গাজীপুরের এক অজ্ঞাত ব্যক্তির সাথে যোগসাজস করে গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট এলাকায় জাল টাকার কারবার করে আসছিল। কাজের সুবিধার্থে সে যৌনপল্লী সংলগ্ন নর্থ বেঙ্গল আজাদের বোডিংয়ের একটি কক্ষ ভাড়া নেয়। গত বৃহস্পতিবার রাত সোয়া ১০ টার দিকে জাল টাকাসহ তার অবস্থানের বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের টহল দল তাকে যৌনপল্লীর প্রধান গলির সামনে থেকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে ৩টি ১হাজার টাকা এবং ৬টি ৫০০ টাকার নোটসহ মোট ৬ হাজার টাকার জাল নোট পাওয়া যায়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী তার ভাড়া নেয়া বোর্ডিংয়ের কক্ষের বিছানার নিচ থেকে আরো ৪১ হাজার ৫শ টাকার বিভিন্ন নোট পুলিশ উদ্ধার করে। এ সময় সে জাল টাকা কারবারী চক্রের সাথে জড়িত বলে স্বীকার করে।

  গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার দুপুরে ধৃত যুবকের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এর ২৫-এ ধারায় থানায় মামলা নং-৩০ দায়ের করা হয়েছে। এরপর তাকে আদালতের মাধ্যমে রাজবাড়ী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ