ঢাকা রবিবার, আগস্ট ১, ২০২১
রাজবাড়ী জেলায় ২৪ ঘন্টায় নতুন ৩৫জনের শরীরে করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-২৪ ০১:৫৮:১৭

রাজবাড়ী জেলায় করোনার সংক্রমন বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 

  এ জেলায় ২০২০ সালের ৭ই এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে গতকাল ২৩শে জুন পর্যন্ত রাজবাড়ীতে মোট ৪ হাজার ৫৮৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তার মধ্যে সুস্থ হয়েছেন ৪ হাজার ২০৮ জন। এছাড়াও মৃত্যুবরণ করেছে ৩৮ জন। 

  গতকাল ২৩শে জুন দুপুরে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বিষয়টি নিশ্চিত করেন। 

  সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, গত ২৪ ঘন্টায় র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ৯৫টি নমুনা পরীক্ষা করে ৩৫জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়। তার মধ্যে রাজবাড়ী সদরের ১৫জন, গোয়ালন্দে ১২জন, পাংশায় ৬জন ও বালিয়াকান্দিতে ২জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

  এ জেলায় করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ২ হাজার ৫শত ৪৪ জন, পাংশায় ৯ শত ৬৯ জন, কালুখালীতে ২ শত ৮৫ জন, বালিয়াকান্দিতে ৩ শত ৫৩ জন, গোয়ালন্দ উপজেলার ৪ শত ৩৮ জন। তার মধ্যে থেকে সুস্থ হয়েছে ৪ হাজার ২০৮ জন। 

  এছাড়াও মৃত্যু হয়েছে ৩৮জনের। সদর উপজেলার ২২জন, পাংশায় ৯জন, কালুখালীতে ৩জন, বালিয়াকান্দিতে ২জন, গোয়ালন্দ উপজেলার ২জন। করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৩২৫ জন। হাসপাতালে ভর্তি আছে ১৮ জন ।

  উল্লেখ্য, রাজবাড়ী জেলায় আশংকাজনকভাবে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ২২শে জুন থেকে ৩০শে জুন লকডাউন ঘোষণা করা হয়েছে।

রাজবাড়ীর গোদার বাজারে ৬শ মিটার নদী তীর প্রতিরক্ষার প্রকল্পে ২শ মিটার বিলীন॥কাজের মান নিয়ে প্রশ্ন
গোদার বাজারে পদ্মা নদী ভাঙ্গন রোধের কাজ পরিদর্শনে এমপি কাজী কেরামত আলী
রাজবাড়ীতে নদী ভাঙ্গন ঠেকাতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে--- এমপি সালমা চৌধুরী রুমা
সর্বশেষ সংবাদ