ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে বিএনপি’র নেতা মনোর ইন্তেকাল॥মহাসচিবের শোক প্রকাশ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-১৭ ১৫:১৬:৫৫
গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সভাপতি মনিরুজামান মনো’র মরদেহে গতকাল ১৭ই জুলাই বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধার্ঘ্য অর্পন করা হয় -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র গোয়ালন্দ উপজেলা শাখার সাবেক সভাপতি ও জেলা কমিটির সবেক সহ-সভাপতি এবং রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মোঃ মনিরুজামান মনো(৭২) গতকাল ১৭ই জুলাই ভোর ৫টা তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহির রাজিউন)।

  জানা গেছে, মনিরুজামান মনো ১৯৭৪ সালে রাজবাড়ী সরকারী কলেজের ছাত্র সংসদ নির্বাচনে ছাত্র ইউনিয়ন থেকে ভিপি পদে নির্বাচন অংশগ্রহণ করে সর্বদলীয় ছাত্র ঐক্য সর্মথন দিলে নির্বাচনে তিনি ভিপি নির্বাচিত হন। পরে জিয়াউর রহমান জাগো দল গঠন করলে  রাজবাড়ী-১ আসনের প্রয়াত এমপি এডঃ এবিএম গোলাম মোস্তফার সাথে তিনি জাগোদলে যোগদান করেন। দীর্ঘদিন তিনি গোয়ালন্দ উপজেলা বিএনপি’র নেতৃত্ব দিয়েছেন। তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর গভীর শোক প্রকাশ করেছেন। 

  বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর স্বাক্ষরিত শোক বার্তা প্রেরণ করা হয়।

  এদিকে গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু বলেন, মনো ভাই প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দশের একজন সৈনিক ছিলেন। 

  তিনি দীর্ঘদিন শারীরিক ভাবে অসুস্থ্য ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা সন্তান রেখে গেছেন।

  গোয়ালন্দ শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব মাঠে জানাযা নামাজ শেষে পৌর কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

  তার জানাযাতে রাজবাড়ী জেলা বিএনপি’র আহবায়ক এডঃ লিয়াকত আলী বাবু, সদস্য সচিব এডঃ কামরুল আলমসহ জেলা ও উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ ও গোয়ালন্দ পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডলসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ